ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

নৌকার ক্যাম্পে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের গুলি, পাল্টা হামলায় আহত ১

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ৩ জানুয়ারি ২০২৪   আপডেট: ০৮:৫৪, ৩ জানুয়ারি ২০২৪
নৌকার ক্যাম্পে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের গুলি, পাল্টা হামলায় আহত ১

মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নে নৌকার ক্যাম্পে হামলা ও গুলির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থকরা এই হামলা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এদিকে, এ ঘটনার পর পাল্টা হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক অয়ন দেওয়ান আহত হয়েছেন বলে জানা গেছে। আহত অয়ন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেলে ১৫-২০ জন কাঁচি মার্কার কর্মী-সমর্থক বজ্রযোগিনী বটতলায় আসেন। এ সময় একজন পিস্তল বের করে নৌকা প্রতীকের ক্যাম্প ও সমর্থক স্থানীয় বাবু মুন্সীর দিকে লক্ষ্য করে গুলি ছোড়েন। তবে গুলিতে কেউ আহত না হলেও এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ঘটনার পর এলাকায় ডাকাত পড়েছে বলে মাইকিং করা হলে হামলাকারী কাঁচি সমর্থকের ওপর চড়াও হন স্থানীয় ও নৌকার সমর্থকরা। এ সময় স্থানীয় ও নৌকার সমর্থকরা প্রতিরোধ করে পাল্টা হামলা করলে অয়ন দেওয়ান নামে একজন আহত ও বাকিরা পালিয়ে যান। পরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক অয়নকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নৌকার সমর্থক বাবু মুন্সী অভিযোগ করে বলেন, কাঁচির সমর্থক পৌরসভার কাউন্সিলর সাজ্জাদ হোসেন সাগরসহ আরও অনেকে মোটরসাইকেলের বহর নিয়ে ক্যাম্পে আসে। আমাকে দেখেই অকথ্য ভাষায় বকা দিয়ে গুলি চালায়। ভাগ্যক্রমে গুলি আমার শরীরে লাগেনি৷ পরে এলাকার লোকজন কাঁচির সমর্থকদের প্রতিহত করে।

এ বিষয়ে পৌরসভার কাউন্সিলর সাজ্জাদ হোসেন সাগরের মুঠোফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বটতলা এলাকায় নৌকার ক্যাম্পে থেকে ২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

রতন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়