ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

শিক্ষককে মারধরের অভিযোগ, ২ পুলিশ কনস্টেবল ক্লোজড

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৫, ৪ মার্চ ২০২৪   আপডেট: ১৫:৫১, ৪ মার্চ ২০২৪
শিক্ষককে মারধরের অভিযোগ, ২ পুলিশ কনস্টেবল ক্লোজড

নাটোরের বাগাতিপাড়ায় বাদল উদ্দিন নামের এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে মারধর করে আহত করার ঘটনায় দুই পুলিশ কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে। তাদের নাটোর পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। সোমবার (৪ মার্চ) দুপুরে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলী বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল এই দুই পুলিশ কনস্টেবল ও এক সোর্সের বিরুদ্ধে ওই শিক্ষককে হাতকড়া পড়িয়ে মারধরের অভিযোগ ওঠে।

ভুক্তভোগী শিক্ষক বাদল উদ্দিন বাগাতিপাড়া উপজেলার রহিমানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। পুলিশ লাইন্সে সংযুক্ত করা দুই কনস্টেবল হলেন- সজিব হোসেন এবং আসাদুজ্জামান। 

অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলী বলেন, আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি যে, এক স্কুল শিক্ষকের কাছে মাদক রয়েছে এমন খবর পেয়ে দুই পুলিশ সদস্য ওই শিক্ষককে সার্চ করে। ওই মুহূর্তে শিক্ষককে মেরে আহত করা হয়। খবর পেয়ে রাতেই আমি নাটোর আধুনিক সদর হাসপাতালে গিয়ে আহত শিক্ষকের সঙ্গে কথা বলি এবং প্রাথমিক তথ্য সংগ্রহ করি। এসব তথ্য পুলিশ সুপারকে জানালে রাতেই তিনি দুই পুলিশ কনস্টেবলকে ক্লোজড করেন। 

তিনি আরো বলেন, দায়িত্ব পালনের ক্ষেত্রে আমাদের পেশাদারিত্বের বাইরে যাওয়ার সুযোগ নেই। আইন প্রয়োগের যতটুকু ক্ষেত্র রয়েছে তার বাইরে যাওয়ারও সুযোগ নেই। দুই পুলিশ সদস্য তাদের দায়িত্বের বাইরে গিয়ে যদি কোনো কর্মকাণ্ড করে থাকেন, তাহলে অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তদন্তে তারা যাতে কোনো প্রভাব ফেলতে না পারেন তাই ক্লোজড করা হয়েছে ।

পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, কোনো ব্যক্তির দায় প্রতিষ্ঠান নেবে না। এখন পর্যন্ত স্কুল শিক্ষক লিখিত অভিযোগ না করলেও আমরা আমাদের বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করছি।

আরিফুল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ