ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

জেলা পরিষদ ‍উপনির্বাচন

হবিগঞ্জে চেয়ারম্যান হলেন এমপি পত্নী আলেয়া

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৯, ৯ মার্চ ২০২৪   আপডেট: ১৮:১০, ৯ মার্চ ২০২৪
হবিগঞ্জে চেয়ারম্যান হলেন এমপি পত্নী আলেয়া

আলেয়া আক্তার

হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে জয় পেয়েছেন আলেয়া আক্তার। তিনি তার নিকটতম প্রতিদ্বন্দ্বী থেকে ৬৩ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন। আলেয়া আক্তার হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহিরের স্ত্রী। 

শনিবার (৯ মার্চ) বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইদুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন। এর আগে, একই দিন সকাল ৯টা থেকে বিকেল ২টা পর্যন্ত জেলার ৯টি উপজেলায় পৃথক কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

হবিগঞ্জ জেলা পরিষদের উপনির্বাচনে আলেয়া আক্তার ৫৬৪ ভোট পান। তার নিকটতম প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী পেয়েছেন ৫০১ ভোট। 

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইদুর রহমান জানান, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ করা হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। জেলায় মোট ভোটার ছিলেন ১ হাজার ১০২ জন। নির্বাচনে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য, সংরক্ষিত সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, নারী ভাইস চেয়ারম্যান, পৌরসভার মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলররা কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করেন।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন ডা. মুশফিক হোসেন চৌধুরী। ফলে চেয়ারম্যান পদটি শূন্য হয়। আজ ওই পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

মামুন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ