ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সাবেক ইউপি সদস্যকে অপহরণ ও মুক্তিপণ আদায়, গ্রেপ্তার ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ১৯ মার্চ ২০২৪  
সাবেক ইউপি সদস্যকে অপহরণ ও মুক্তিপণ আদায়, গ্রেপ্তার ৩

চাঁপাইনবাবগঞ্জে সাবেক ইউপি সদস্য ও গরু ব্যবসায়ীকে অপহরণ ও মুক্তিপণ আদায়ের ১১ মাস পর মূল অপহরণকারীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ।

সোমবার (১৮ মার্চ) দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার (১৯ মার্চ) সকালে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব জানান চাঁপাইনবাবগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম।

গ্রেপ্তারকৃতরা হলেন- পাবনা জেলার সুজানগর থানার ভবানীপুর মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুল বারেক খন্দকারের ছেলে মূল অপহরণকারী মোতালেব খন্দকার (৪২), রাজশাহী পুঠিয়া থানার কান্দা গ্রামের মৃত মোসলেম সরকারের ছেলে আলতাফ হোসেন (৫৬) ও দূর্গাপুর থানার গোপীনাথপুর পশ্চিমপাড়া খাসকামরা গ্রামের মৃত আমান আলীর ছেলে মোজাফফর হোসেন (২৫)।

অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম বলেন, গত বছরের ২২ মার্চ দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামের সেত্তাজ আলীর ছেলে সাবেক ইউপি সদস্য ও গরু ব্যবসায়ী সাদিকুল ইসলাম গরু কেনার জন্য রাজশাহীর সিটি হাটে যাচ্ছিলেন। পথিমধ্যে চক্রের সদস্যরা তাদের অপহরণ করে। দু’দফায় ১০ লাখ টাকা মুক্তিপণ নিয়ে এই ব্যবসায়ীকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় সাদিকুল ইসলাম বাদি হয়ে মামলা করেন। মামলার তদন্ত করতে গিয়ে অপহরণ চক্রের সদস্যদের পরিচয় নিশ্চিত হয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এই চক্রটি বিভিন্ন সরকারি চাকরির ভুয়া নিয়োগ বাণিজ্য করতো। তাদের কাছ থেকে বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়েছে।

শিয়াম/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়