ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাজারে সন্তানকে ২৫০০ টাকায় বিক্রি করলেন মা

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৬, ২৬ মার্চ ২০২৪   আপডেট: ১৮:৫২, ২৬ মার্চ ২০২৪
বাজারে সন্তানকে ২৫০০ টাকায় বিক্রি করলেন মা

পঞ্চগড়ে এক মাস বয়সের মেয়ে সন্তানকে বাজারে এনে বিক্রি করেছেন মানসিক ভারসম্যহীন এক মা। তিনি সন্তানকে ২৫০০ টাকায় বিক্রি করেন। পরে ওই মা আবার তার সন্তানকে ফিরিয়ে নেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।  

সোমবার (২৫ মার্চ) বিকেলে পঞ্চগড় শহরের মেডিসিন রোড এলাকায় ঘটনাটি ঘটে। মানসিক ভারসাম্যহীন ওই মায়ের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

স্থানীয়রা বলছেন, ওই নারীর বাড়ি জেলার আটোয়ারী উপজেলায়। মানসিক ভারসাম্যহীন হওয়ায় বিভিন্ন হাট-বাজারে তিনি ঘুরে বেড়ান। 

ভিডিওতে দেখা যায়- একজন নারী তার কোলে থাকা এক মাস বয়সের মেয়ে শিশুকে আড়াই হাজার টাকার বিনিময়ে বিক্রি করছেন। দর-কষাকষি করে ওই শিশুটিকে কিনতে দেখা যায় একজন প্রবীণ ব্যক্তিকে। এক পর্যায়ে টাকা দিয়ে শিশুটিকে নিজ কোলে নেন ওই ব্যক্তি।

স্থানীয়রা জানান, হঠাৎ মানসিক ভারসাম্যহীন ওই নারী নিজ সন্তানকে বিক্রির জন্য দাম হাঁকান। এরপর শহরের ট্রাক টার্মিনাল এলাকার মেকানিক ইসমাইল হোসেন শিশুটিকে আড়াই হাজার টাকার বিনিময়ে কিনে নেন। বিক্রির কিছু সময় পর শিশুটিকে ফিরিয়ে নেন ভারসাম্যহীন ওই নারী।

এ প্রসঙ্গে ইসমাইল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি মেকানিকের কাজ করি। বাজার করার সময় দেখি ওই মেয়ে তার কোলের সন্তাকে বিক্রি করবে বলছে। আমার এক ভাগ্নির কোনো সন্তান নেই। আমি ওই ভাগ্নির জন্য তার কাছ থেকে শিশুটিকে ২ হাজার টাকায় কিনতে চাই। মেয়েটি আরো টাকা চাইলে তাকে ৫০০ টাকা বেশি দিয়ে বাচ্চাটিকে নিজের কোলে নেই। বাড়ি ফেরার পথে মেয়েটি দৌঁড়ে এসে টাকা ফেরত দিয়ে বাচ্চাটিকে নিয়ে যায়। 

পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমরা অবগত নই। তারপরও বিষয়টি দেখতে সমাজসেবা অফিসারকে জানিয়েছি। 

নাঈম/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়