ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মুন্সীগঞ্জে দেশি অস্ত্র ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ২৮ মার্চ ২০২৪  
মুন্সীগঞ্জে দেশি অস্ত্র ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত আব্দুল জব্বার বাবু ও রাসেল শিকদার।

মুন্সীগঞ্জ সদর উপজেলার বৈখর এলাকা থেকে ৩টি পাইপগান, ২০টি রাবার কার্তুজ ও ৩৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

বৃহস্পতিবার (২৮ মার্চ) মধ্যরাতের দিকে র‌্যাব-১০ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- মো. আব্দুল জব্বার বাবু ও মো. রাসেল শিকদার। বাবু সদর উপজেলার বৈখর গ্রামের মৃত অফিজ উদ্দিন’র ছেলে এবং মো. রাসেল শিকদার সিরাজদিখান উপজেলার পশ্চিম শিয়ালদি গ্রামের আমির আলী শিকদার এর ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ব্যক্তিরা জানিয়েছে তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সীগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

এ ব্যাপারে র‌্যাবের সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) এমজে সোহেল বলেন, দুই ব্যাক্তিকে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত দুই আসামিকে মুন্সীগঞ্জ সদর থানায় হস্তান্তর করেছে র‌্যাব। তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। মামলা দায়ের শেষে তাদের আদালতে পাঠানো হবে।

রতন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়