ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় ৩৭ লাখ টাকা ছিনতাই: ২ জন গ্রেপ্তার 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৪, ২৮ মার্চ ২০২৪  
ব্রাহ্মণবাড়িয়ায় ৩৭ লাখ টাকা ছিনতাই: ২ জন গ্রেপ্তার 

ছিনতাইয়ে ব্যবহৃত মাইক্রোবাস

ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ী ফজলুল হকের কাছ থেকে প্রায় ৩৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় হোতাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ মার্চ) ভোরে নরসিংদী জেলার ব্রাহ্মণদী ও ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দক্ষিণ পৈরতলা এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্ব মেড্ডার হাবিবুর রহমানের ছেলে এনায়েত উল্লাহ ও দক্ষিণ পৈরতলার রশিদ মিয়ার ছেলে আকাশ মিয়া। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

বুধবার (২৭ মার্চ) সকাল ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পাইকপাড়া জামে মসজিদ এলাকা থেকে ট্রাভেল এজেন্সির ব্যবসায়ী ফজলুল হককে ডিবি পুলিশ পরিচয়ে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে মারধর করে তার কাছ থেকে ৩৫ লাখ ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে শহরের পীরবাড়ি এলাকায় মাইক্রোবাস থেকে ফেলে দিয়ে যায়। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বিকেলে বিষয়টি জানাজানি হলে ঘটনার রহস্য উদঘাটন ও দুর্বৃত্তদের গ্রেপ্তারে মাঠে নামে পুলিশের একাধিক টিম ও ডিবি পুলিশ। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত কালো রঙের হাইয়েস মাইক্রোবাস জব্দ করা হয়।

ব্যবসায়ীয় ফজলুল হক ঢাকায় ট্রাভেল এজেন্সির ব্যবসা করেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বাঘাউড়া গ্রামে। তিনি বলেন, ‘জমি বিক্রির টাকা ব্যাংকে জমা দেওয়ার জন্য আমি বুধবার সকালে বাসা থেকে রিকসাযোগে রওনা দেই। বাসা থেকে বের হলে পাইকপাড়া জামে মসজিদ রোডের সামনে আসলে আগে থেকে দাঁড়িয়ে থাকা কালো রঙের মাইক্রোবাস থেকে তিন জন রিকসার গতিরোধ করেন। তাদের মধ্যে একজন পুলিশের ড্রেস পরা ও বাকি দুই জন ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমার নাম জানতে চান। নাম বলার সঙ্গে সঙ্গে তারা বলে আমার সঙ্গে অবৈধ জিনিস আছে বলে জোর করে আমাকে মাইক্রোবাসে তুলে নেন। পরে তারা আমাকে মারধর আমার সঙ্গে থাকা ৩৫ লাখ ৭০ হাজার টাকার ব্যাগ নিয়ে আমাকে পীরবাড়ি এলাকার গাড়ি থেকে নামিয়ে দেয়। স্থানীয়রা আমাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে।’ 
 

রুবেল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়