ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা

কক্সবাজারে ওয়্যারলেস ডিভাইসসহ দুইজন আটক

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০১, ২৯ মার্চ ২০২৪  
কক্সবাজারে ওয়্যারলেস ডিভাইসসহ দুইজন আটক

কক্সবাজারে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় হাতের বাহুতে অত্যাধুনিক ডিভাইস অভিনব কায়দায় লুকিয়ে পরীক্ষা দেওয়ার সময় বশির আহমেদ ও তৌহিদুল ইসলাম নামে দুই পরীক্ষার্থীকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) সকালে কক্সবাজার সিটি কলেজের ৪০২ নম্বর রুম থেকে তাদের আটক করা হয়।

আটক বশির আহমেদ কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুল ইউনিয়নের তেতৈয়া এলাকার বাসিন্দা নুরুল হকের ছেলে এবং তৌহিদুল ইসলাম চকরিয়া উপজেলার চিরিঙ্গা এলাকার শামসুল আলমের ছেলে।

কলেজ কর্তৃপক্ষ ও জেলা প্রশাসনের দাবি, অত্যাধুনিক ওয়্যারলেস অডিও ডিভাইস ব্যবহার করে সিটি কলেজ কেন্দ্রে বশির প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় বসেছিল। পরে সরকারি একটি গোয়েন্দা সংস্থার তথ্য অনুযায়ী তাদের আটক করা হয়।

কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ ক্যথিং অং বলেন, কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে আটক পরীক্ষার্থীদের কক্সবাজার সদর মডেল থানায় নিয়ে গেছে পুলিশ। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে।

আটকের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান বলেন, আটক দু’জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) শেষ ধাপে ঢাকা-চট্টগ্রাম বিভাগের ২৪ জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে অংশ নিতে প্রায় সাড়ে ৩ লাখ চাকরিপ্রার্থী আবেদন করেছেন।

তারেকুর/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়