ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

ভোলায় কালবৈশাখী ঝড়ে নিহত ২

ভোলা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ৭ এপ্রিল ২০২৪   আপডেট: ১৭:১৯, ৭ এপ্রিল ২০২৪
ভোলায় কালবৈশাখী ঝড়ে নিহত ২

ভোলার মনপুরা ও লালমোহন উপজেলায় রোববার (৭ এপ্রিল) সকালে কালবৈশাখী ঝড় ও শিলা বৃষ্টিতে অসংখ্য বাড়ি এবং গাছ বিধ্বস্ত হয়েছে। লালমোহনে ঘর চাপা পড়ে হারিস (৪৫) ও বজ্রপাতে বাচ্চু (৪০) নামের দুই জন মারা গেছেন। লালমোহন উপজেলার ইউএনও মো. তৌহিদুল ইসলাম দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয়রা জানান, আজ রোববার সকাল ১০টার দিকে কালবৈশাখী ঝড় ও শিলা বৃষ্টি  শুরু হয়। ঝড়ের তাণ্ডবে মনপুরা উপজেলার হাজিরহাট, উত্তর সাকুচিয়া ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের অধিকাংশ এলাকার অসংখ্য বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়েছে। অনেক পরিবার মাথা গোঁজার ঠাঁই হারিয়ে বর্তমানে খেলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছেন। অসংখ্য গাছপালা উপড়ে পড়ে আছে। বিদ্যুতের খুঁটিও ভেঙে গেছে।

ভোলার লালমোহন উপজেলায় ঝড়ে অসংখ্য বিভিন্ন এলাকায় বাড়ি বিধ্বস্ত হয়েছে। অন্তত ৫০ ঘর এই উপজেলায় পুরোপুরি বিধ্বস্ত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। ঝড়ের সময় উপজেলায় বদরপুর সাতবাড়িয়া এলাকায় ঘর চাপা পড়ে হারিস (৪৫) নামের এক ব্যক্তি মারা গেছেন। এই উপজেলার চরভূতা ইউনিয়নের লেঙ্গুটিয়া গ্রামের বাচ্চু (৪০) নামে আরও একজন বজ্রপাতে মারা গেছেন। 

মলয়/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ