ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

শ্রীপুরে আগুন পুড়লো মার্কেটের ১৫ দোকান 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৮, ১৩ এপ্রিল ২০২৪  
শ্রীপুরে আগুন পুড়লো মার্কেটের ১৫ দোকান 

গাজীপুরের শ্রীপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে একটি মার্কেটের ১৫টি দোকান এবং একটি পিকআপ গাড়ি পুড়ে গেছে। খবর পেয়ে শ্রীপুর ও রাজেন্দ্রপুর ফায়ার স্টেশনের কর্মীরা প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিভেয়ে ফেলেন। শনিবার (১৩ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন। 

গতকাল শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার মুলাইদ এলাকায় হাজী মোফাজ্জল হোসেন সুপার মার্কেট অগ্নিকাণ্ড ঘটে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বলেন, গতকাল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মার্কেটে আগুন লাগার খবর আসে। শ্রীপুর ও রাজেন্দ্রপুর ফায়ার স্টেশনের চার ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন। ভোর সাড়ে ৪টার দিকে তারা আগুন নিয়ন্ত্রণে আসে। ভোর ৫টা ৭ মিনিটে আগুন সম্পূর্ণভাবে নেভানো হয়। আগুনে ১২×১৫ বর্গফুট আয়তনের ১৫টি সেমিপাকা টিনশেড দোকানের বিভিন্ন মেশিনারিজ,  ওয়ার্কশপের মালামাল, হার্ডওয়ার মালামাল, একটি পিকআপ, লেড মেশিন, মটর পার্টস, একটি মুদি দোকান পুড়ে গেছে। 

তিনি আরও বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হতাহতের কোনো ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে জানা যাবে। 

রফিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়