ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

সিংড়া উপজেলা নির্বাচন: বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন দেলোয়ার হোসেন

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০২, ২১ এপ্রিল ২০২৪   আপডেট: ২২:০২, ২১ এপ্রিল ২০২৪
সিংড়া উপজেলা নির্বাচন: বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন দেলোয়ার হোসেন

দেলোয়ার হোসেন

আসন্ন সিংড়া উপজেলা পরিষদের নির্বাচন থেকে নিজের প্রার্থিতা প্রত্যাহার করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবিব রুবেল। এর ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আরেক চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন। 

রোববার (২১ এপ্রিল) সকালে নাটোরের সাংবাদিকদের কাছে সকালে পাঠানো এক ভিডিও বার্তায় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন লুৎফুল হাবিব রুবেল। এর কয়েক ঘণ্টা পর দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বরাবর মনোনয়নপত্র প্রত্যাহার প্রসঙ্গে লিখিত আবেদন করেন। আবেদনে ব্যক্তিগত ও পারিবারিক কারণে নির্বাচনে অংশগ্রহণ করা সম্ভব নয় বলে জানান তিনি।

আরও পড়ুন: সিংড়া উপজেলা নির্বাচন: প্রতিমন্ত্রী পলকের শ্যালকের মনোনয়পত্র প্রত্যাহার

বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বলেন, ক্ষমতাপ্রাপ্ত প্রতিনিধি মিনহাজ উদ্দিনের মাধ্যমে দুপুরে লুৎফুল হাবিব রুবেল তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা লুৎফুল হাবিব রুবেল ও দেলোয়ার হোসেনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। লুৎফুল হাবীব রুবেল মনোনয়নপত্র প্রত্যাহারের মধ্য দিয়ে একমাত্র প্রার্থী হিসেবে দেলোয়ার হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে রয়েছেন।

আরিফুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়