ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

নির্বাচনি প্রচারণায় পঞ্চগড়ে চিত্রনায়ক ওমর সানি

পঞ্চগড় প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ২ মে ২০২৪   আপডেট: ১১:২২, ২ মে ২০২৪
নির্বাচনি প্রচারণায় পঞ্চগড়ে চিত্রনায়ক ওমর সানি

আগামী ৮ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন। এ নির্বাচনে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফ আলীর নির্বাচনী প্রচারণা চালালেন চিত্রনায়ক ওমর সানি। 

বুধবার (১ মে) উপজেলার বাংলাবান্ধা, সিপাইপাড়া, তিরনইহাট, শালবাহান হাট ও শালবাহান রোড এই কয়েকটি এলাকায় প্রচারণা চালান তিনি। এ সময় প্রার্থী আশরাফ আলী ও তার কর্মী সমর্থকরা সঙ্গে ছিলেন।

চিত্রনায়ক ওমর সানি ভোটারদের মাঝে ভাইস চেয়ারম্যান প্রার্থীর উড়ো জাহাজ প্রতীকের লিফলেট বিতরণ করেন ও ভোট প্রার্থনা করেন। পরে তিনি জনগণের সামনে বক্তব্য রাখেন। তিনি ভাইস চেয়ারম্যান প্রার্থী আশরাফ আলীর পক্ষে কথা বলেন ও তাকে নির্বাচনে বিজয়ী করতে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ বিষয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী আশরাফ আলী বলেন, ওমর সানীর ভাইয়ের সাথে অনেক আগে থেকেই সম্পর্ক। রাজধানী সাভারে একসঙ্গে থাকতাম। সে সুবাদে তার সাথে কথা হতো। আমি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি  শুনে তেঁতুলিয়ায় এসে আমার নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন। 

আশরাফ আলী বলেন, এ নির্বাচনে যদি আমি নির্বাচিত হতে পারি, তাহলে একজন জনপ্রতিনিধি হিসেবে উপজেলার সকল মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাবো। যেহেতু আমি কৃষকলীগ করি, তাই মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিজেকে নিয়োজিত করবো।

এছাড়াও চিত্রনায়ক ওমর সানি পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বুধবার রাতে তেঁতুলিয়া চৌরাস্তায় শ্রমিক ইউনিয়নের আয়োজিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন। বক্তব্য ও গান পরিবেশন করেন। অনুষ্ঠানটি দেখতে শতশত দর্শকের সমাগম ঘটে।

উল্লেখ্য, আগামী ৮ মে উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে তেঁতুলিয়া উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এই তিনটি পদে মোট ১৫ জন প্রার্থী ভোটের লড়াইয়ে নেমেছেন। 

নাঈম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়