ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

রাঙামাটিতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু 

রাঙামাটি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ২ মে ২০২৪   আপডেট: ১৫:১৯, ২ মে ২০২৪
রাঙামাটিতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু 

রাঙামাটিতে পৃথক পৃথক স্থানে বজ্রপাতে মো. নাজির হোসেন (৫০), বাহারজান বেগম (৬০)  ও  থুইবালা ত্রিপুরার (৩৭) নামে ৩ জনের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২ মে) সকালে জেলা শহরের তবলছড়ির সিলেটি পাড়া এলাকায়, বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নের মুসলিম বক্ল এলাকায় এবং সাজেকে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ (বৃহস্পতিবার)  সকালে ঝড়ো হাওয়াসহ বজ্রপাতের সময় বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নের মুসলিম ব্লক এলাকার বাসিন্দা বাহারজান বেগম ঘরের বাইরে অবস্থান করছিলেন। এ সময় আকস্মিক বজ্রপাতে তার মৃত্যু হয়। একই সময় বজ্রপাতে রাঙামাটি শহরের তবলছড়ির সিলেটি পাড়ায় মো. নাজির হোসেনের মৃত্যু হয়। এ সময় তিনি ঘরের বাইরে কাজ করছিলেন। অপরদিকে সাজেকের বেটলিং মৌজার তুইছুই এলাকায়  থুইবালা ত্রিপুরা নামের নারীও একই সময় বজ্রপাতে মারা যান। সাজেকের ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা জানান, বজ্রপাতের সময় তিনি পাহাড়ের জুমঘরে অবস্থান করছিলেন।

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক  মো. শওকত আকবর মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, নিহত নাজির হোসেনের মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউনও) ঘটনার সত্যতা নিশ্চিত জানান, বাঘাইছড়ি উপজেলায় বজ্রপাতে দুইজন নিহত হয়েছে। এরমধ্যে উপজেলার রুপকারি ইউনিয়নে একজন এবং সাজেকে বেটলিং মৌজায় একজন।

বিজয়/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়