ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে কেন্দ্রে এসে ভোট দিলেন শতবর্ষী 

ঠাকুরগাঁও প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ২১ মে ২০২৪   আপডেট: ১১:৪৬, ২১ মে ২০২৪
ঠাকুরগাঁওয়ে কেন্দ্রে এসে ভোট দিলেন শতবর্ষী 

ঠাকুরগাঁওয়ে ৬ষ্ঠ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে এসে ভোট দিলেন শতবর্ষী ভোটার সোলেমান আলী। তিনি জানিয়েছেন তার বয়স ১০৭ বছর। 

মঙ্গলবার (২১ মে) ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে বোচা পুকুর ইক্ষুখামার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করে নিজের ভালো লাগার কথা বলেছেন তিনি। সেই সাথে কেন্দ্রে এসে ভোট প্রদান করতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন। 

তিনি বলেন, আমি কখনো ভোট দিতে কালক্ষেপণ করিনি। ভোটার হিসেবে নিজের মত প্রকাশ করেছি সব সময়। কিন্তু ইদানিং ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি দেখা যাচ্ছেনা। আনন্দও নেই আগের মতো। কিন্তু এবার ভোটের প্রচারণা ছিলো উৎসবমুখর। ভোটকেন্দ্রগুলো নিরাপত্তার চাদরে ঢাকা। এমন পরিবেশে ভোটাররা যেন সকলে ভোট দিতে আসেন এই আহ্বান জানাই। 

এই ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হাফিজুর রহমান বলেন, শতবর্ষী ভোটার ভোট দিয়ে আমার কক্ষে এসে আমাকে দোয়া করে প্রত্যাশা করেছেন ভোট যাতে সুষ্ঠু ও নিরপেক্ষ হয়। আমি তাকে আশ্বস্ত করেছি ভোট সুষ্ঠু হবে এবং নিরপেক্ষ হবে। এই বয়সে তার ভোট প্রদান অন্য ভোটারদের অনুপ্রেরণা যোগাবে। 

তিনি জানান, এই কেন্দ্রে ভোটারের সংখ্যা ৩ হাজার ৮০। ভোট শান্তি শৃঙ্খলা বজায় রেখে অনুষ্ঠিত হচ্ছে। 

এছাড়াও আজ (মঙ্গলবার) ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের নির্বাচনে ২২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৮৫টি কেন্দ্রে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। এতে ভোট দিবেন ৪  লাখ ৮৭ হাজার ১৭৫ জন।

হিমেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ