ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

জমি নিয়ে বিরোধ, সাভারে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৬, ২৪ মে ২০২৪  
জমি নিয়ে বিরোধ, সাভারে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

সাভারের বিরুলিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ৩ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ মে) রাত ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান। এর আগে, দুপুর ২ টার দিকে হামলার ঘটনা ঘটে।

নিহত জাহের আলী ওরফে রমজান (৩৫) বিরুলিয়া ইউনিয়নের কাকাবো মসজিদ মার্কেট এলাকার শওকত আলীর ছেলে। এ ঘটনায় রমজানের চাচা মেছের আলী ও হামলাকারী রহিম সহ মোট ৩ জন আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, গতকাল বিকেল ৫টার দিকে রমজানকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে পরিবার।

নিহত রমজানের চাচাত বোন সানজিদা বলেন, রহিমের সাথে আমাদের আগেও জমি নিয়ে বিরোধ ছিল। সেই বিষয় থানা পুলিশ পর্যন্ত গড়িয়েছিল। আজকে একটি জমিতে বালি ভরাট করতে গিয়েছিল রমজান ভাই। সেখানে তারা এসে দাবি করে এই জমিতে তাদেরও ভাগ আছে। পরে বাঁশ ও লাঠিসোটা নিয়ে হামলা করে তারা। হামলার সময় রহিমের পরিবারের প্রায় ৮-১০ জন উপস্থিত ছিল। আমার বাবাও হাসপাতালে ভর্তি। আমরা এই হত্যার বিচার চাই।

নিহতের স্ত্রী সোহানা আক্তার জানান, স্থানীয় রহিমদের সাথে নিহত রমজান ইসলাম জাহেরের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের সূত্র ধরে আজ প্রতিপক্ষ রহিম ও ইয়ানুছ দলবল নিয়ে রমজানের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে কুপিয়ে আহত করে ফেলে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতে চাইলে পথে অভিযুক্তরা আবারো হামলা চালায়। হামলা উপেক্ষা করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছালে চিকিৎসক রমজানকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

/সাব্বির/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়