ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা

রাজশাহী বিভাগে সেরা পাবনা জেলা স্কুল

পাবনা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৭, ২৬ মে ২০২৪  
রাজশাহী বিভাগে সেরা পাবনা জেলা স্কুল

রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা-২০২৪ এ পাবনা জেলা স্কুল রাজশাহী বিভাগে প্রথম স্থান অধিকার করেছে। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধান ও সহযোগিতায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

রাজশাহী বিভাগের জেলা পর্যায়ে বাছাইকৃত ২৪টি স্কুলের ৭২ জন প্রতিযোগী এতে অংশগ্রহণ করেন। পাবনা জেলা স্কুল দলের তিন প্রতিযোগী সাদমান আলীম নির্ঝর, নাবিল হাসান ও নাজমুল হুদা চ্যাম্পিয়ন হয়।

শনিবার (২৫ মে) রাজশাহী লোক প্রশাসন মিলনায়তনে আয়োজিত এই প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

এর আগে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের তত্ত্বাবধান ও পৃষ্ঠপোষকতা এবং পাবনা জেলা প্রশাসন আয়োজিত বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২৪ এ পাবনা জেলা স্কুল প্রথম স্থান অধিকার করে। এবার তারা বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অধিকার করল।

এ বিষয়ে পাবনা জেলা স্কুলের প্রধান শিক্ষক তুষার কুমার দাশ বলেন, ‘পাবনা জেলা স্কুলের এ সাফল্যে আমরা আনন্দিত। আমরা চাই আমাদের ছাত্ররা অতীতের ধারাবাহিকতায় এমন সাফল্য দ্বারা উত্তরোত্তর স্কুলটির গৌরব ও সুনাম আরও বৃদ্ধি করবে।’

/শাহীন/ইমন/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়