ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

ভালুকায় কার্ভাডভ্যান চাপায় অটোরিকশাচালকসহ নিহত ২

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ১৫ জুন ২০২৪  
ভালুকায় কার্ভাডভ্যান চাপায় অটোরিকশাচালকসহ নিহত ২

ময়মনসিংহের ভালুকায় কাভার্ডভ্যান চাপায় সিএনজিচালিত অটোরিকশাচালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিলো।

নিহত সিএনজিচালকের নাম আব্দুল হালিম (৪০)। তিনি ত্রিশাল উপজেলার আমির উদ্দিনের ছেলে । তবে, নিহত যাত্রীর পরিচয় এখনো পাওয়া যায়নি। 

শনিবার (১৫ জুন) সকাল সাড়ে ৬ টার দিকে ঢাকা-ময়মনসিংহ সড়কের ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ভরাডোবা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা এলাকায় ঢাকা যেতে রাস্তার বাম সাইডের লেনে কাজ চলছে। এই কারণে বাম সাইডের লেন বন্ধ করে ডান সাইডের লেন দিয়ে দুই লেনের গাড়ি চলাচল করছে। সকাল সাড়ে ৬ টার দিকে কাজ চলা সড়ক পার হয়ে ঢাকাগামী অটোরিকশাটি তার লেনে যাচ্ছিল। এ সময় ময়মনসিংহগামী কাভার্ডভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। কাভার্ডভ্যান উল্টে অটোরিকশাটিকে দুমড়ে মুচড়ে দেয়। এতে চালকসহ দুইজন ঘটনাস্থলেই মারা যায়। 

তিনি আরও বলেন, কাভার্ডভ্যান উল্টে সড়কের উপরে পড়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশের যান চলাচল বন্ধ যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে র‍্যাকার দিয়ে কার্ভাডভ্যান সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

মো. শফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনায় সড়কে ঘণ্টাখানেক যান চলাচল বন্ধ ছিল। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে। কাভার্ডভ্যান ও অটোরিকশাটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

মিলন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়