ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে থেমে থেমে যানজট

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ২২ জুন ২০২৪   আপডেট: ১৯:৩৯, ২২ জুন ২০২৪
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে থেমে থেমে যানজট

বৃষ্টি ও অতিরিক্ত যানবাহনের চাপে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। শনিবার (২২ জুন) দুপুরের পর থেকে কালিহাতীর এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতুপূর্ব টোলপ্লাজা পর্যন্ত প্রায় ১৪ কিলোমিটার সড়‌কে ধীর গতিতে যানবাহন চলাচল করছে। 

পুলিশ জানায়, আজ সকালে টানা কয়েক ঘণ্টা বৃষ্টি হয়। যে কারণে গাড়ির চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হচ্ছে। অতিরিক্ত যানবাহনের চাপও রয়েছে সড়কে। ফলে প্রতিটি গাড়ি ধীর গতিতে চলাচল করছে। 

এদিকে, ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফেরা মানুষদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নিচ্ছে পরিবহন সংশ্লিষ্টরা বলে অভিযোগ করেছেন যাত্রীরা। তারা জানান, টাঙ্গাইলের কালিহাতে এলেঙ্গা বাস স্ট্যান্ড থেকে ঢাকার ভাড়া স্বাভাবিক সময় ১০০ থেকে ১৫০ টাকা। ঈদ উপলক্ষে আজকে ভাড়া নেওয়া হচ্ছে ২০০ থেকে ৩০০ টাকা পর্যন্ত। এ বিষয়ে তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এলেঙ্গা হাইও‌য়ে পু‌লিশ ফা‌ড়ির ইনচার্জ মীর মো. সাজেদুর রহমান জানান, প‌রিবহ‌নের চাপ রয়েছে। এ কার‌ণে যানবাহন ধীর গ‌তিতে চলাচল কর‌ছে। 

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আশরাফ আলমগীর বলেন, মহাসড়‌কে বৃ‌ষ্টির কার‌ণে পরিবহ‌ন চলাচ‌লে ধীরগ‌তি হয়। 

কাওছার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়