ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

বাগেরহাটে মাজারের কুমিরের আক্রমণে আহত বৃদ্ধ

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৮, ২৪ জুন ২০২৪  
বাগেরহাটে মাজারের কুমিরের আক্রমণে আহত বৃদ্ধ

কুমিরের আক্রমণে আহত শেখাম আলী হাসপাতালে চিকিৎসাধীন

বাগেরহাটের খানজাহান আলী রহমাতুল্লাহ’র মাজারের দিঘীতে নেমে কুমিরের আক্রমণের শিকার হয়েছেন শেখাম আলী (৮৪) নামের এক দর্শনার্থী।

রোববার (২৩ জুন) বিকেলে দিঘীর প্রধান ঘাটে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মাজারে কর্তব্যরত খাদেমরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। আহত বৃদ্ধ শেখাম আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার বাসিন্দা। তিনি গত কয়েকদিন ধরে দিঘির পাড়ের এলাকায় অবস্থান করছিলেন।

মাজারের খাদেম মো. দারা ফকির বলেন, খানজাহান আলী (রহ.) এর মাজার সংলগ্ন দীঘিতে অজু করতে নামেন শেখাম আলী। হঠাৎ করে মাজার ঘাটে কুমির দেখে পানির মধ্যে নিজের ইচ্ছায় নেমে পড়েন। সঙ্গে সঙ্গেই ওই বৃদ্ধকে আক্রমণ করে কুমিরটি। তখন ঘাটে থাকা অন্যরা তাকে টেনে উপরে তোলেন। পরে স্থানীয় ফকিররা বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে তাকে ভর্তি করেন। সম্ভবত তিনি মানসিক ভারসাম্যহীন।

মাজারের অপর খাদেম কাসেম ফকির বলেন, বৃদ্ধ লোকটি গতকাল দিঘীর ঘাটে কুমির দেখে লাফিয়ে পড়েন। এ সময় কুমির তাকে আক্রমণ করলে তৎক্ষণাৎ আমরা তাকে উদ্ধার করি। তাকে হাসপাতালে ভর্তি করেছি। চিকিৎসকরা তাকে চিকিৎসা দিচ্ছেন।

তিনি আরও বলেন, আহত শেখাম আলী কিছুটা মানসিক ভারসাম্যহীন। তার কাছ থেকে যতটুকু শুনেছি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার বাসিন্দা সে। তার কোনো আত্মীয়-স্বজন এখানে নেই। তিনি কেনো এখানে এসেছেন তাও জানা যায়নি।

বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালের বিভাগীয় প্রধান ডা. ফারুকুজ্জামান বলেন, কুমিরের আক্রমণে আহত শেখাম আলীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত। তার হাতে ও পায়ে কিছুটা ক্ষত হয়েছিল। ক্ষতস্থানে ড্রেসিংসহ পর্যায়ক্রমে অন্যান্য প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে।

শহিদুল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়