ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জেলের মৃত্যু: নৌপুলিশের ৪ সদস্য অবরুদ্ধের ৬ ঘণ্টা পর উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৮, ২১ সেপ্টেম্বর ২০২১  
জেলের মৃত্যু: নৌপুলিশের ৪ সদস্য অবরুদ্ধের ৬ ঘণ্টা পর উদ্ধার

পটুয়াখালীর কলাপাড়ায় নৌ-পুলিশের মারধরে সুজন (৩০) নামের এক জেলের মৃত্যু হয়েছে। এমন অভিযোগে চার নৌ-পুলিশের সদস্যকে অবরুদ্ধ করে রাখে এলাকাবাসী। ঘটনার ছয় ঘণ্টা পর তাদের উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বালিয়াতলী ইউপির বাবলাতলা ছোট ঢোসের খালে পায়রা বন্দর নৌ-পুলিশের মারধরে ওই জেলের মৃত্যু হয় বলে অভিযোগ করেন স্থানীয়রা। 

নিহত সুজন চর বালিয়াতলী এলাকার মৃত সাত্তার হাওলাদারের ছেলে। 

স্থানীয় ও ট্রলারের মাঝি মাসুদ চৌকিদার জানান, সকালে তারা বাবলাতলা ঢোস এলাকা থেকে পাঁচ জেলেসহ একটি মাছধরা ট্রলার নিয়ে মাছ শিকারের উদ্দেশ্যে সাগরে রওয়ানা দেয়। এসময় পায়রা বন্দর নৌপুলিশের এএসআই মামুনসহ চার পুলিশ সদস্য একটি ট্রলার নিয়ে তাদের ধাওয়া করে। ঘণ্টাব্যাপী ধাওয়ার পরে জেলেদের ট্রলার ফের বাবলাতলা ছোট ঢোসের খালে প্রবেশ করে পাঁচ জেলের মধ্যে চার জন পালিয়ে যায়। 

এসময় জেলে সুজনকে আটক করে নৌপুলিশের এএসআই মামুনসহ অন্যান্য সদস্যরা মারধর করে বলে তাদের দাবি। স্থানীয়রা সুজনকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা নৌপুলিশের সদস্যদের অবরুদ্ধ করে রাখে। 

কলাপাড়া সার্কেলের সহকারী পুলিশ আহম্মদ আলী বলেন, ‘প্রায় ছয় ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। বিকেল সাড়ে ৫টার দিকে নৌপুলিশের সদস্যদের উদ্ধার করা হয়। বর্তমানে তারা হেফাজতে রয়েছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মৃত জেলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হইবে।’

ইমরান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়