ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নারী-পুরুষ উভয় কণ্ঠে পাবেল

খালিদ সাইফুল্লাহ্ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ১৯ জানুয়ারি ২০২১  
নারী-পুরুষ উভয় কণ্ঠে পাবেল

মহিদুল মহিম নির্মিত ‘শিল্পী’ নাটকের দুইটি গানে নারী ও পুরুষ উভয়ের কণ্ঠই দিয়েছেন জাহেদ পারভেজ পাবেল। আর উভয় কন্ঠে গেয়ে চমক দেখিয়েছেন তিনি।

মহিদুল মহিম নির্মিত শিল্পী নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। এই নাটকে দুটি গান থাকছে, একটি হলো ‘বুক চিন চিন করছে’। গানটির মূল শিল্পী এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। অপর গানটির নাম ‘বিধি তুমি বলে দাও’ যার মূল শিল্পী এন্ড্রু কিশোর, কনকচাঁপা ও বিপ্লব। পুরুষ ও নারী উভয় কণ্ঠে এই দুটি গানই কাভার করেছেন পাবেল। নাটকে গানের সঙ্গে পারফর্ম করেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। গান দুটির সংগীতায়োজন করেছেন আভরাল সাহির। 

জাহেদ পারভেজ পাবেল বলেন, ‘মেয়ের কণ্ঠ করে ফোনে পরিচিত অনেকের সঙ্গে মজা নিলেও প্রথমবারের মতো এই নাটকের দুইটা গান ছেলে ও মেয়ের কণ্ঠে একসঙ্গে গাইলাম। অনেক মজার একটা অভিজ্ঞতা হলো।’

উল্লেখ্য, প্রায় ১০টি মিক্স অ্যালবামে কাজ করেছেন পাবেল। তার প্রথম সলো অ্যালবাম রিলিজ পায় ২০১৫ সালে। তিনটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। ২০১৪ সালে ‘শুধু তুমি’ শিরোনামের প্রথম মিউজিক ভিডিও মুক্তি পায়। 

২০১৯ সালে আনোয়ার দ্য প্রডাকশন বয় নাটকের গানের মধ্যে দিয়ে নাটকে প্লে ব্যাক শুরু করেন জাহেদ পারভেজ পাবেল। ইতোমধ্যে পাঁচটির মতো নাটকে তিনি গান করেছেন এবং মুক্তির অপেক্ষায় আছেন আরো পাঁচ থেকে সাতটি নাটক।

এনএসইউ/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়