Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১৩ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

জবিতে নতুন ৩ সহকারী প্রক্টর 

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ১৫ সেপ্টেম্বর ২০২১  
জবিতে নতুন ৩ সহকারী প্রক্টর 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) তিন শিক্ষককে নতুন সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হয়েছে। তারা হলেন ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সায়েদুর রহমান, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম এবং গণিত বিভাগের সহকারী অধ্যাপক গৌতম কুমার সাহা। বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে এ তিনজনকে নিযুক্ত করা হয়েছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিশ্বিবদ্যালয়ের প্রক্টর অফিস সূত্রে এতথ্য জানা যায়। এর আগে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত পৃথক পৃথক তিনটি অফিস আদেশের মাধ্যমে এই তিন জনকে সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

অফিস আদেশে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন-২০০৫ অনুযায়ী সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সহকারী প্রক্টর হিসেবে তাদের নিযুক্ত করা হয়। 

এ আদেশে প্রত্যেকের দায়িত্ব আজ ১৫ সেপ্টেম্বর থেকে কার্যকর হবে এবং বিধি অনুযায়ী সবাই দায়িত্ব ভাতা প্রাপ্য হবেন বলেও জানানো হয়।

উল্লেখ্য, এর আগের মেয়াদে বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক নিউটন হাওলাদার, ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. রেজাউল হোসাইন, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী নূর হোসেন মুকুল সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাদেরও পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্বপদে বহাল থেকে দায়িত্ব পালন করার নির্দেশ দেওয়া হয়েছে।

সৌদিপ/মাহি 

সর্বশেষ

পাঠকপ্রিয়