ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাভাবিপ্রবিতে প্রভোস্ট হলেন অধ্যাপক নাজমুল ইসলাম

মাভাবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১১, ১৯ সেপ্টেম্বর ২০২১  
মাভাবিপ্রবিতে প্রভোস্ট হলেন অধ্যাপক নাজমুল ইসলাম

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নবনিযুক্ত প্রভোস্ট হলেন বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. নাজমুল  ইসলাম। 

রোববার (১৯ সেপ্টেম্বর) তিনি প্রভোস্ট হিসেবে নিযুক্ত হন।  

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়,  আজ দুপুরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে যোগদান করেন এবং পরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসস্থ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন। তিনি বঙ্গবন্ধু পরিষদের মাভাবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি শহীদ পরিবারের সন্তান। 

দায়িত্ব গ্রহণের পর অধ্যাপক মো. নাজমুল ইসলাম বলেন, প্রথমেই আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি। কৃতজ্ঞতা জানাচ্ছি ভিসি অধ্যাপক ড. এ আর এম সোলাইমান (অতিরিক্ত দায়িত্ব) মহোদয়কে। আমি হলের ছাত্রদের সর্বাত্মক মঙ্গলের জন্য কাজ করে যেতে চাই। জাতির পিতার নামে প্রতিষ্ঠিত এই হলে আমি শিক্ষার্থীদের কল্যাণে সবার সহযোগিতা কামনা করছি।  

উল্লেখ্য, পরবর্তী ১ বছরের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে তাকে নিয়োগ দেওয়া হয়েছে।  এর আগে মাভাবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ছিলেন বিজিই বিভাগের অধ্যাপক ড. মো. মাসুদার রহমান।

শুভ দে/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়