Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

ইবির ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগে নতুন সভাপতি 

ইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৫, ২১ সেপ্টেম্বর ২০২১  
ইবির ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগে নতুন সভাপতি 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন অনুষদভুক্ত ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বিভাগের সিনিয়র শিক্ষক সহকারী অধ্যাপক সাহিদা আখতার আশা। 

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) তিনি নিয়োগ সংক্রান্ত অফিস আদেশ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ৩ বছরের জন্য তাকে এ দায়িত্ব দেওয়া হয়েছে। 

এর আগে সোমবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে নিয়োগের বিষয়টি জানানো হয়। এতে বলা হয়, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১ম সংবিধির সংশোধিত ১০(১) ধারা মোতাবেক ২১ সেপ্টেম্বর থেকে তাকে এ পদে নিয়োগ দেওয়া হয়েছে। দায়িত্ব পালনের জন্য তিনি নিয়মানুযায়ী সুযোগ-সুবিধা পাবেন।

জানা যায়, ২০১৭ সালে বিশ্ববিদ্যালয়ে নতুন এ বিভাগের যাত্রা শুরু হয়। প্রতিষ্ঠার পর এবারই বিভাগটির কোনো শিক্ষককে সভাপতির দায়িত্ব দেওয়া হলো। এর আগে প্রতিষ্ঠাকালীন সভাপতি হিসেবে দায়িত্বপালন করেন আইন বিভাগের সিনিয়র অধ্যাপক ও সাবেক ট্রেজারার ড. সেলিম তোহা। সর্বশেষ আইন অনুষদের ডিন অধ্যাপক ড. হালিমা খাতুন সভাপতির দায়িত্বপালন করেন। অফিস আদেশে তার অব্যাহতির বিষয়টিও জানানো হয়। 

সভাপতির দায়িত্ব পেয়ে সাহিদা আখতার আশা বলেন, আমাকে সভাপতি হিসেবে নিয়োগ দেওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। বিভাগ থেকে আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে, আমি যেন তা সঠিকভাবে পরিচালনা করতে পারি এবং সর্বদা সঠিক সিদ্ধান্ত নিতে পারি, সৃষ্টিকর্তার কাছে এটাই কামনা।

নাহিদ/মাহি 

সর্বশেষ

পাঠকপ্রিয়