ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে ইবি ছাত্রলীগের শুভেচ্ছা মিছিল

ইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩২, ৮ ফেব্রুয়ারি ২০২৩  
নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে ইবি ছাত্রলীগের শুভেচ্ছা মিছিল

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের শ্রেণি কার্যক্রম শুরু হয়েছে। তাদেরকে স্বাগত জানিয়ে বুধবার (৮ ফেব্রুয়ারি) শুভেচ্ছা মিছিল করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সংগঠনটির দলীয় টেন্ট থেকে মিছিলটি বের হয়। মিছিলে নেতাকর্মীরা ‘এসো নবীন দলে দলে, ছাত্রলীগের পতাকাতলে,’ ‘এসো নবীন ভয় নাই, ছাত্রলীগে সন্ত্রাস নাই’সহ নানা স্লোগানে নবীন শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক ও একাডেমিক ভবনসমূহ ঘুরে আবার তাদের দলীয় টেন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। এসময় সংগঠনটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে সংগঠনটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ছাত্রলীগের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমরা আশা করি, নবাগত শিক্ষার্থীরা বাংলাদেশ ছাত্রলীগের পতাকাতলে আসবে। তারা ছাত্রলীগের একজন গর্বিত সদস্য হিসেবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে এবং স্বাধীনতার পক্ষে কাজ করবে। নবাগত শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে ছাত্রলীগের পাশে থাকবে। ক্যাম্পাসে একটি নতুন সেশন এসেছে। আমি সকল নেতাকর্মীদের আহ্বান জানাব যাতে স্বাধীনতা বিরোধী অপশক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ নষ্ট করতে না পারে সেদিকে লক্ষ্য রাখার।’

মুনজুরুল ইসলাম/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়