ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

ডিআইইউসাস’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

ডিআইইউ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৪, ২৯ মার্চ ২০২৩  
ডিআইইউসাস’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির (ডিআইইউসাস) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। 

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির সভাপতি মুছা মল্লিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসানের সঞ্চালনায় ইফতার মাহফিলের উপস্থিত ছিলেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিক সমিতির উপদেষ্টা ও একুশে টেলিভিশনের সংবাদ উপস্থাপক রাজিউর রহমান, সমিতির উপদেষ্টা ও জনপ্রিয় লেখক সামছুল আলম সাদ্দাম ও দৈনিক দেশ দেশান্তরের সম্পাদক ও প্রকাশক আজিজুল হক রতন।

এ সময় সাংবাদিক সমিতির উপদেষ্টারা বলেন, পবিত্র মাহে রমজানের তাৎপর্য অনেক। রমজান আমাদের মাঝে সংযম ও সহমর্মিতা বয়ে আনে। আমাদেরকে রমজানের এই শিক্ষা গ্রহণ করতে হবে। রমজানের এই শিক্ষা আমরা যেন সেটা বাকি সময়ে কাজে লাগাতে পারি।

উপদেষ্টারা আরো বলেন, এটা খুবই ভালো বিষয়, সবাইকে এক সঙ্গে নিয়ে ইফতার করা। সাংবাদিক সমিতির সদস্যরা বিশ্ববিদ্যালয়ের অর্জনগুলো জাতির সামনে তুলে ধরে। সাংবাদিকরাই বিশ্ববিদ্যালয়কে দেশবাসীর সামনে প্রতিনিধিত্ব করে। সাংবাদিকদের লেখার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক নানা খবর বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ে। এছাড়া, বিশ্ববিদ্যালয়ের অনিয়ম-দুর্নীতি থাকলে সাংবাদিকদের লেখনীর মাধ্যমে তা উঠে আসে।

ইফতার মাহফিলে সাংবাদিক সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য, সাধারণ সদস্য ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

কাওছার/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়