ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

বান্দরবানে কেএনএফ সন্দেহে আরও ২জন গ্রেপ্তার

বান্দরবান প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ২১ এপ্রিল ২০২৪  
বান্দরবানে কেএনএফ সন্দেহে আরও ২জন গ্রেপ্তার

বান্দরবানে ব্যাংক ডাকাতি, অস্ত্র লুট ও ম্যানেজারকে অপহরণের ঘটনায় শুরু হওয়া সমন্বিত অভিযানে আরও ২জন কেএনএফ সদস্যকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

রোববার (২১ এপ্রিল) রুমার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে আদালতে নেওয়া হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বান্দরবান জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের বিচারক মোহাম্মদ নাজমুল হোছাইন।

গ্রেপ্তারকৃতরা হলেন- রুমার মুয়ালপী পাড়ার জুয়ামত্লিং বমের ছেলে লাল জার ঙাম বম (৩৮), ইডেন পাড়ার লালচৌও থাং বমের ছেলে তনক্লিং বম (৩৩)।

পুলিশ সূত্রে জানা গেছে, সকালে রুমার বিভিন্ন এলাকায় যৌথ বাহিনীর পৃথক অভিযানে কেএনএফ সদস্য সন্দেহে ২জনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদেরকে আদালতে নেওয়া হলে আদালতের বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করে বলেন, রুমা ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনায় গ্রেপ্তারকৃত ২জনকে রুমা ব্যাংক ডাকাতির মামলায় আসামি করে কারাগারে পাঠানো হয়েছে।

এ পর্যন্ত ১৮জন নারীসহ ৬৫জনকে রুমা-থানচির ব্যাংক ডাকাতি, অস্ত্র লুট ও অপহরণের ঘটনায় ৯টি মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২ ও ৩ এপ্রিল রুমা ও থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি, ব্যাংক ব্যবস্থাপক অপহরণ, টাকা লুট ও পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র ছিনতাইয়ের ঘটনা ঘটে। অপহরণের দুইদিন পরে ব্যাংক ব্যবস্থাপককে উদ্ধার করে র‍্যাব।

সন্ত্রাসীদের গ্রেপ্তার, অস্ত্র ও টাকা উদ্ধার অভিযানে অংশ নিয়েছে সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব, পুলিশ ও আনসার সদস্যরা। অভিযান সমন্বয় করছে সেনাবাহিনী।

চাইমং/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়