Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

না.গঞ্জে ককটেল ও অস্ত্রসহ ৭ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ১৮ ফেব্রুয়ারি ২০২১  
না.গঞ্জে ককটেল ও অস্ত্রসহ ৭ ডাকাত আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে বিপুল পরিমাণ তাজা ককটেল ও আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সাত সদস্যকে আটক করেছে র‍্যাব-১১-এর একটি আভিযানিক দল। 

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির প্রস্ততির সময় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

এসময় তাদের কাছ থেকে ৪৪টি তাজা ককটেল ও তিন রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তলসহ বেশ কিছু দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।

এদিন দুপুরে র‍্যাব-১১ ব্যাটালিয়ানের অধিনায়ক (সিও) লেফটেনেন্ট কর্নেল খন্দকার সাইফুল আলম সংবাদ সম্মেলনে জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে আটককৃতরা সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। স্বর্ণের দোকান তাদের প্রধান টার্গেট। 

পূর্ব প্রস্তুতি নিয়ে কোনো স্বর্ণের দোকানে অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এবং অস্ত্র দেখিয়ে মানুষের মধ্যে আতংক সৃষ্টি করে। পরে স্বর্ণের দোকান থেকে যাবতীয় স্বর্ণালংকার লুট করে দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে। 

চক্রটি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় জড়িত ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

র‍্যাব-১১ অধিনায়ক আরও জানান, গোয়েন্দা সূত্রে এই চক্রটি সম্পর্কে তথ্য পেয়ে র‍্যাব গত দুই মাস ধরে তাদের ওপর নজরদারি করে আসছিল। বৃহস্পতিবার ভোরে দলটি অস্ত্রসহ প্রস্তুতি নিয়ে লক্ষীপুর জেলা সদরের কলেজ রোড এলাকার একটি স্বর্ণের দোকানে ডাকাতির উদ্দেশ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সংঘবদ্ধ হয়ে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব সেখানে অভিযান চালিয়ে ডাকাত দলের সাত সদস্যকে বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক করে।

তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‍্যাব জানিয়েছে।

রাকিব/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়