ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

মাদারীপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ২১ এপ্রিল ২০২৪  
মাদারীপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০

রাজৈর উপজেলার বড় ব্রিজ নামক স্থানে দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ।

মাদারীপুরে দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে শতাধিক যাত্রী অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। তবে চালকসহ অন্তত ৩০জন যাত্রী আহত হয়েছেন।

রোববার (২১ এপ্রিল) দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার বড় ব্রিজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়।

দুর্ঘটনায় দুই বাসের চালকের অবস্থা গুরুতর। দুর্ঘটনার পরে মহাসড়কের দুই পাশে প্রায় ৮ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। এসময় দূরপাল্লার যাত্রীরা পড়েন দুর্ভোগের মুখে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বেলা ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আলমদস্তার বড় ব্রিজ নামক স্থানে একটি ইজিবাইককে ওভারটেক করার সময় বরিশাল থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও অপর দিকে থেকে আসা বরিশালগামী কাজী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দু’টি বাসের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। এঘটনায় দু’টি বাসের চালক বাসের স্টিয়ারিংয়ের মধ্যে চাপা পড়ে গুরুতর আহত হন। পরে পুলিশ এসে অনেক চেষ্টার পর তাদের উদ্ধার করে। এতে দুই বাসের চালকসহ প্রায় ৩০জন যাত্রী আহত হয়।

মারাত্মকভাবে আহত হওয়া হানিফ পরিবহনের চালক ইব্রাহিম (২৮) ও কাজী পরিবহনের চালক নাছির (৫৫), যাত্রী রাকিব (১৮), আরিফ শিকদার (৪৫), তিতি মৌলিককে (২৪) রাজৈর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যান্য আহত যাত্রীদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। 

রাজৈর থানার ওসি মো. আসাদুজ্জামান হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রিজভী/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়