ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

বাংলাদেশ ফাইন্যান্স-প্রাভা হেলথ স্ট্রাটেজিক পার্টনারশিপ স্থাপন

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ৯ জুন ২০২৩  
বাংলাদেশ ফাইন্যান্স-প্রাভা হেলথ স্ট্রাটেজিক পার্টনারশিপ স্থাপন

বাংলাদেশ ফাইন্যান্সের সঙ্গে স্ট্রাটেজিক পার্টনারশিপ করেছে প্রাভা হেলথ।

বুধবার (৭ জুন, ২০২৩) বিকেলে বাংলাদেশ ফাইন্যান্সের সঙ্গে স্ট্রাটেজিক পার্টনারশিপ করেছে প্রাভা হেলথ। প্রতিষ্ঠান দুটির মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে নিজেদের সেবার সম্পর্ক আরও দৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রতিষ্ঠান দুটির শীর্ষ কর্মকর্তারা।

চুক্তি অনুযায়ী, বাংলাদেশ ফাইন্যান্সের সবাই অভিজ্ঞ ডাক্তারি পরামর্শ, ল্যাব এবং ইমেজিং টেস্ট, কোভিড-১৯ টেস্ট, ভিটামিন ডি টেস্ট, নারীদের জন্য গাইনি পরামর্শ, সুন্দর ত্বক ও চুলের জন্য ডার্মাটোলজিস্টের সাথে কনসালটেশন, মানসিক সুস্বাস্থ্য নিশ্চিত করতে মেন্টাল ওয়েলবিয়িং সেশন, ড্রাগ স্ক্রিনিং টেস্ট, ওয়েটলস প্যাকেজসহ অন্যান্য সব সেবা পাবেন প্রাভা হেলথ থেকে।

অন্যদিকে প্রাভা হেলথকে বিভিন্ন আর্থিক সহযোগিতা দিবে বাংলাদেশ ফাইন্যান্স। সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ ফাইন্যান্সের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির গ্রুপ এইচআর হেড আহসানুজ্জামান সুজন এবং ওয়েলথ ম্যানেজমেন্ট হেড আবু ওবায়েদ।

প্রাভা হেলথ-এর পক্ষে উপস্থিত ছিলেন মো. সাফায়াত আলী চয়ন, হেড অব মার্কেটিং অ্যান্ড কর্পোরেট সেলস ও মো. রোকনুজ্জামান, সিনিয়র ম্যানেজার, মার্কেটিং বিভাগ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার, মো. আশিকুর রহমানসহ প্রতিষ্ঠান দুটির শীর্ষ কর্মকর্তারা।

/সুমন/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়