ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টপ ১০০ অ্যাচিভমেন্টস অ্যাওয়ার্ড পেলো প্রিমিয়ার ব্যাংক

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৮, ২৮ জুন ২০২১  
টপ ১০০ অ্যাচিভমেন্টস অ্যাওয়ার্ড পেলো প্রিমিয়ার ব্যাংক

অর্থনীতি এবং বাণিজ্য বিভাগে যুক্তরাজ্যের সম্মানজনক ‘টপ ১০০ অ্যাচিভমেন্টস অ্যাওয়ার্ড’ পেয়েছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড। 

ইউরোপ বিজনেস অ্যাসেম্বলি, ইবিএ'র দ্য অক্সফোর্ড কমিটি সম্প্রতি এ পুরস্কার প্রদান করে।  একইসাথে ইবিএ কমিটি দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম  ইকবালকে ‘ম্যানেজার অব দি ইয়ার’ টাইটেল এবং মেডেল প্রদান করেছে। সম্মানজনক এ পুরস্কার পাওয়ায় প্রিমিয়ার ব্যাংক এখন থেকে বাণিজ্যিকভাবে ইবিএর ট্রেডমার্ক ব্যবহারের লাইসেন্স পেলো।

শুক্রবার (২৫ জুন) অনুষ্ঠানটি একটি অনলাইন প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। সেখানে বিশ্বব্যাপী বেশ কয়েকটি কোম্পানিকে পুরস্কৃত করা হয়।  ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

স্বীকৃতির অংশ হিসেবে ব্যাংকের পক্ষ থেকে এই পুরস্কার গ্রহণ করেন ডা. এইচ বি এম  ইকবাল বলেন, প্রিমিয়ার ব্যাংকের নেতৃত্ব দেওয়া এবং সুযোগ ও উন্নয়নের স্থান হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা গর্বের বিষয়।  দেশের জন্য এই অর্জিত সম্মানের মূল কৃতিত্ব প্রিমিয়ার ব্যাংকের সব গ্রাহক, পৃষ্ঠপোষক, শুভাকাঙ্খী, গণমাধ্যম এবং সর্বোপরি আমার প্রতিষ্ঠানের সব নির্বাহী এবং কর্মকর্তাদের।

/সুমন/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়