ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৭ ১৪৩০

গাজীপুরে সেইফ ইলেকট্রিক্যাল ব্র্যান্ডের ব্যবসায়িক সম্মেলন 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ২৯ জানুয়ারি ২০২৩  
গাজীপুরে সেইফ ইলেকট্রিক্যাল ব্র্যান্ডের ব্যবসায়িক সম্মেলন 

বেলুন উড়িয়ে সেইফ ইলেকট্রিক্যাল ব্র্যান্ডের ‘ব্যবসায়িক সম্মেলন ২০২৩’ উদ্বোধন করছেন অতিথিরা

গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র হেডকোয়ার্টার্সে চলছে সেইফ ব্র্যান্ডের ‘ব্যবসায়িক সম্মেলন ২০২৩’।

সারা দেশ থেকে সেইফ ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ৭ শতাধিক ডিলার বা পরিবেশক সম্মেলনে অংশ নিয়েছেন। সম্মেলনে ইলেকট্রিক্যাল পণ্যের দেশীয় বাজার, বিপণন কৌশল, বিক্রয় প্রবৃদ্ধি ইত্যাদি বিষয়ে ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে পারস্পরিক মত বিনিময় পাশাপাশি তাদেরকে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন ওয়ালটন কর্তৃপক্ষ। 

উল্লেখ্য, ওয়ালটন গ্রুপের ব্র্যান্ড সেইফ। এ ব্র্যান্ডে বিশ্বমানের ইলেকট্রিক্যাল পণ্য বাজারজাত করে ওয়ালটন।

রোববার (২৯ জানুয়ারি, ২০২৩) বেলুন উড়িয়ে এবং ফিতা কেটে ব্যবসায়িক সম্মেলনের উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র ভাইস চেয়ারম্যান এস এম শামছুল আলম এবং ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ। 

সম্মেলন উপলক্ষে রোববার সকালে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সেইফ ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়্যান্সের ডিলাররা ওয়ালটন হেডকোয়ার্টার্সে এসে পৌঁছান। তাদের আগমনে ওয়ালটন হেডকোয়ার্টার্স উৎসবমুখর হয়ে ওঠে। সম্মেলন উপলক্ষে তৈরি করা হয় সুবিশাল সম্মেলন কক্ষ। নির্মাণ করা হয় সুদৃশ্য মঞ্চ। বর্ণিল ব্যানার-ফেস্টুনে সাজানো হয় হেডকোয়ার্টার্স প্রাঙ্গন।

সেইফ ইলেকট্রিক্যাল ব্র্যান্ডের ‘ব্যবসায়িক সম্মেলন ২০২৩’ উপস্থিত অতিথিদের একাংশ

সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত আছেন ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী লিয়াকত আলী, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আলমগীর আলম সরকার, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর কর্নেল (অব.)  শাহাদাত আলম, মো. ইউসুফ আলী, মো. ফিরোজ আলম, সোহেল রানা, মো. ইয়াসির আল-ইমরান ও মাহফুজুর রহমান, এক্সিকিউটিভ ডিরেক্টর স্বনামধন্য অভিনেতা আজিজুল হাকিম, জিনাত হাকিম, আব্দুল্লাহ আল মামুন ও মোহসিন মোল্লা, ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের উপদেষ্টা ওমর ফারুক, ওয়ালটন ক্যাবলস এর হেড অব সেলস মাহাবুবুল ওয়াহিদ, সেইফের হেড অব সেলস কল্প চন্দ্র দাশ ও আরিফুল ইসলামসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

হেডকোয়ার্টার্সে এসে প্রথমেই অতিথিরা বিভিন্ন অত্যাধুনিক প্রোডাকশন প্ল্যান্ট পরিদর্শন করেন। তারা সেইফ এর সুইস-সকেট, ক্যাবলস ইত্যাদি পণ্যের ম্যানুফ্যাকচারিং ইউনিটের পাশাপাশি ওয়ালটনের বিশ্বমানের এলিভেটর, এলইডি লাইট, সুইস-সকেট, সিলিং ফ্যান, রিচার্জেবল ও টেবিল ফ্যানসহ বিভিন্ন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স উৎপাদন প্রক্রিয়া সরেজমিনে ঘুরে দেখেন। এরপর মূল মঞ্চে শুরু হয় আলোচনা অনুষ্ঠান।

অনুষ্ঠান সঞ্চালনা ও পরিচালনা করছেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান।

সেইফ ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স বিক্রয় বৃদ্ধিতে অসামান্য অবদান রাখায় সম্মেলনে বিভিন্ন অঞ্চলের সেরা ডিলারদের পুরস্কৃত করা হবে। থাকছে র‌্যাফল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

পলাশ/সুজন/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়