ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

ফ্যান্টাসি কিংডমে নতুন আকর্ষণ টর্নেডো ৩৬০ ভিআর

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ১৮ জুন ২০২৪  
ফ্যান্টাসি কিংডমে নতুন আকর্ষণ টর্নেডো ৩৬০ ভিআর

ঈদ মানেই বাড়তি আনন্দ। ঈদ মানেই ফ্যান্টাসি কিংডমের বিশেষ আয়োজন। প্রতিবারই ঈদ উৎসব উদযাপনের জন্য ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স বিনোদনপিপাসুদের কথা চিন্তা করে ভিন্ন রকম নতুন নতুন আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল আজহা উৎসবে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে অত্যাধুনিক আন্তর্জাতিক মানসম্পন্ন তুরস্কে উদ্ভাবিত রাইড টর্নেডো ৩৬০ ভিআর সংযোজন করা হয়েছে। টর্নেডো ৩৬০ ভিআর আনার মাধ্যমে দেশের বিনোদন খাতে নতুন দ্বার উন্মোচন হয়েছে। বিস্ময়কর দৃশ্য, ডায়নোসর, হাই-স্পিড রেসিং বাস্তবে অনুভব করার সাথে ৩৬০ ডিগ্রি রোটেশন রাইডটির রোমাঞ্চের মাত্রা আরও বাড়িয়ে দিবে।

টর্নেডো ৩৬০ ভিআর রাইডটিতে ব্যবহৃত হয়েছে ফাইবার গ্লাস শোল্ডার হারনেস। সঙ্গে রয়েছে অতিরিক্ত বেল্ট লক, যেন দর্শনার্থীদের নিরাপত্তায় কোনো ত্রুটি না থাকে। ভিআর হেডসেট ৫.১ সাউন্ড সিস্টেমের মাধ্যমে তারা বাস্তবের মতো ছবি দেখতে ও শুনতে পাবেন এই রাইডে। সাত মিনিটব্যাপী চলা এই রাইড দর্শনার্থীদের মনে বিশেষ দাগ কেটে যাবে বলে বিশ্বাস করা হচ্ছে। 

দুই যুগ ধরে ফ্যান্টাসি কিংডম দেশের দর্শনার্থীদের জন্য ভিন্নধর্মী বিনোদনের ব্যবস্থা করে আসছে। টর্নেডো ৩৬০ ভিআর তাদের এই প্রচেষ্টার আরেকটি সংযোজন। ভার্চুয়াল রিয়ালিটির জগতে বিনোদনের ভিন্ন মাত্রা যোগ করতে ফ্যান্টাসি কিংডমে এই নতুন রাইডের কোনো জুড়ি নেই। বিনোদন শিল্পে নতুন মাত্রা যোগ করার লক্ষ্যে সব সময় কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেড পথিকৃত।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়