ঢাকা     বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২১ ১৪২৭ ||  ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

১০৮ শিক্ষার্থী পেলো ঘাসফুলের শিক্ষাবৃত্তি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৫, ১১ জুলাই ২০২০  

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগিতায় দেশের বিভিন্ন কর্ম এলাকার ১০৮ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষাবৃত্তি দিয়েছে উন্নয়ন সংস্থা ঘাসফুল।

শনিবার (১১ জুলাই) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য বিশিষ্ট সমাজবিজ্ঞানী ও ঘাসফুল চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরীর সভাপতিত্বে এবং সঞ্চালনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনলাইনে সংযুক্ত হয়ে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। মুখ্য আলোচক হিসাবে বক্তব্য রাখেন অর্থনীতিবিদ পিকেএসএফ'র চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জমান আহমদ।

সম্মানীয় অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সিনিয়র সচিব পিকেএসএফ এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পিকেএসএফ’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ জসীম উদ্দিন প্রমুখ। এতে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সিইও আফতাবুর রহমান জাফরী।

অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বেশ কয়েকজন অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

এছাড়াও অনলাইনে যুক্ত ছিলেন ঘাসফুল'র নির্বাহী পরিষদ সদস্য ও ইউসেপ বাংলাদেশ'র চেয়ারম্যান পারভীন মাহমুদ।

হাটহাজারী, চট্টগ্রাম নগরী ও ফেনী জেলার ২৪টি স্কুল, কলেজ  ও মাদরাসায় অধ্যয়নরত মোট ১০৮ জনকে জনপ্রতি ১২ হাজার টাকা করে মোট ১২ লাখ ৯৬ হাজার টাকা শিক্ষাবৃত্তি দেওয়া হয়।

 

ঢাকা/হাসান/জেডআর

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়