ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কাঁদলেন সাইমন

প্রকাশিত: ১০:৪৩, ১৬ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাঁদলেন সাইমন

‘জান্নাত’ সিনেমার জন্য ২০১৮ সালে শ্রেষ্ঠ পরিচালক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন মোস্তাফিজুর রহমান মানিক, শ্রেষ্ঠ নায়কের পুরস্কার জিতেছেন সাইমন সাদিক, শ্রেষ্ঠ পার্শ্ব চরিত্রে পুরস্কার পেয়েছেন আলী রাজ, শ্রেষ্ঠ সংগীত পরিচালক হয়েছেন ইমন সাহা ও শ্রেষ্ঠ কাহিনিকারের পুরস্কার পেয়েছেন সুদীপ্ত সাইদ খান। এ উপলক্ষে গতকাল রোববার রাজধানীর একটি রেস্তোরাঁয় সেলিব্রেশন পার্টির আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে চিত্রনায়ক সাইমন সাদিক অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে আনন্দে কেঁদে ফেলেন। নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকেও কাঁদতে দেখা যায়। একই মঞ্চে নিজের হাতে গড়া দুই শিষ্যের সফলতায় কাঁদেন গুণী নির্মাতা জাকির হোসেন রাজুও।

২০১২ এই নির্মাতার ‘জি হুজুর’ সিনেমার মাধ্যমেই চলচ্চিত্র জগতে পা রাখেন সাইমন। এরপর জাকির হোসেন রাজুর ‘পোড়ামন টু’ সিনেমাতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। এই নির্মাতাকে মঞ্চে ডাকতে গিয়ে আবেগঘন পরিবেশ তৈরি হয়। জাকির হোসেন রাজুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে গিয়ে কেঁদে ফেলেন সাইমন। তারপর মঞ্চে আসেন রাজু। তিনি পাশে ডেকে নেন তার আরেক শিষ্য মোস্তাফিজুর রহমান মানিককে। সাইমন তার জাতীয় চলচ্চিত্র পুরস্কার উৎসর্গ করেন জাকির হোসেন রাজুকে। নির্মাতা জাকির হোসেন রাজুও নতুন এক ঘোষণা দিয়ে চমকে দেন সবাইকে। তিনি জানান, সামনে সাইমনকে নিয়ে একটি ভিন্নধারার চলচ্চিত্র নির্মাণ করবেন তিনি। আর এটা শিষ্যের জন্য তার পক্ষ থেকে উপহার।

এ সময় জাকির হোসেন রাজু বলেন, ‘বাবারা সব সময় চান তার সন্তানেরা তাকে ছাড়িয়ে যাক। আজ আমাকেও ছাড়িয়ে গেছে আমার দুই ছেলে মানিক ও সাইমন। আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাইনি, আমার ছেলেরা পেয়েছে। আমি সবসময় ওদের পাশে আছি। আমার দোয়া সবসময় ওদের সঙ্গে আছে এবং থাকবে।’

চলচ্চিত্রের সহকর্মীদের সঙ্গে এই আনন্দ ভাগাভাগি করে নিতেই ‘জান্নাত’ সিনেমার টিম এই সেলিব্রেশন পার্টির আয়োজন করে। এসময় আরো উপস্থিত ছিলেন চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, পরিচালক সমিতির সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন, চলচ্চিত্র পরিচালক জাকির হোসেন রাজু, চিত্রনায়িকা শাবনূর, নৃত্য পরিচালক মাসুম বাবুল, জান্নাত সিনেমার প্রযোজক এস এম সলিম ভূঁইয়াসহ অনেকে।

এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত ‘জান্নাত’ সিনেমায় সাইমনের বিপরীতে অভিনয় করেন মাহিয়া মাহি।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ