Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

সালমানের সামনে ঘাবড়ে যান দিশা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৩, ২৫ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সালমানের সামনে ঘাবড়ে যান দিশা

অভিনেত্রী দিশা পাটানি। সালমান খানের রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায় অভিনয় করছেন। এর আগে এই অভিনেতার ভারত সিনেমাতেও দেখা গেছে তাকে। কিন্তু এখনো বলিউডের এই সুপারস্টারের সামনে গেলে ঘাবড়ে যান দিশা।

এই অভিনেত্রী বলেন, সালমান খান একজন তারকা। তার অন্য এক ধরনের ব্যক্তিত্ব রয়েছে। তবে তিনি খুব মিষ্টি। তাকে অনেক সম্মান করি। এখনো তার সামনে গেলে ঘাবড়ে যাই। যখন ভারত সিনেমা করেছি অনস্ক্রিনে ঘাবড়ায়নি কিন্তু অফস্ক্রিনে ঘাবড়ে যেতাম। মনের মধ্যে ভয় কাজ করত। যদিও পরিচালক ‘অ্যাকশন’ বলার সঙ্গে সঙ্গে সবকিছু পাশে রেখে কাজ করেছি। এরপর ‘কাট’ বলার পর আবারো ভয় শুরু হয়ে যেত।

রাধে সিনেমায় অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, সালমান স্যার আমাকে জিজ্ঞেস করেছিলেন— আমি সিনেমাটি করতে চাই কিনা। আমি হ্যাঁ বলে দেই। এর কারণ, এতে সালমান স্যার রয়েছেন এবং এর পরিচালক প্রভুদেবা। এছাড়া গল্পে আমার চরিত্রটিও খুবই গুরুত্বপূর্ণ।

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায় আরো অভিনয় করছেন— জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে এই সিনেমা মুক্তি পাবে।

এছাড়া মুক্তির অপেক্ষায় দিশা অভিনীত মালাং। মুহিত সুরি পরিচালিত এই সিনেমায় আরো রয়েছেন অনিল কাপুর,আদিত্য রয় কাপুর,কুণাল খেুম প্রমুখ। আগামী ৭ ফেব্রুয়ারি এটি মুক্তি পাবে। পাশাপাশি একতা কাপুর প্রযোজিত একটি নারীকেন্দ্রীক সিনেমায় দিশাকে দেখা যাবে।



ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়