ঢাকা, বুধবার, ২৫ চৈত্র ১৪২৬, ০৮ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

শুটিং সেটে আহত অজিত

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৯ ১:০৯:৪৭ পিএম     ||     আপডেট: ২০২০-০২-১৯ ১:১৪:১০ পিএম

ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা অজিত কুমার। থালা অজিত নামেই পরিচিত তিনি। তার পরবর্তী সিনেমা বালিমাই। এই সিনেমার শুটিং সেটে আহত হয়েছেন তিনি।

জানা গেছে, শুটিংয়ে একটি বাইক স্টান্ট করছিলেন অজিত। এই সময় তার বাইকের চাকা পিছলে গেলে তিনি আহত হন। তার হাত ও পায়ের কিছু স্থানে ছিলে যায়। যদিও মাত্র ২০ মিনিট বিশ্রাম নিয়ে আবারো শুটিং শুরু করেন অজিত। শুটিং শেষ করে চিকিৎসকের শরণাপন্ন হন এই অভিনেতা। কয়েকদিনের মধ্যে তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে।

এদিকে অজিতের আহত হওয়ার খবরে বেশ উদ্বিগ্ন তার ভক্তরা। অনেকেই তাকে ভবিষ্যতে এরকম ঝুঁকিপূর্ণ স্টান্ট থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করছেন তারা। মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘হ্যাশট্যাগ গেট ওয়েল সুন থালা’ ট্রেন্ড শুরু হয়েছে।

অ্যাকশন থ্রিলার ঘরানার বালিমাই পরিচালনা করছেন এইচ. বিনোদ। কয়েকদিন আগে শোনা যায়, পরিচালকের সঙ্গে অজিতের মনোমালিন্য চলছে। এজন্য শুটিংয়ের দেরি হচ্ছে। তবে সিনেমার টিম এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। খুব শিগগির পরবর্তী শিডিউলের শুটিং শুরু হবে। বালিমাই প্রযোজনা করছেন বনি কাপুর।



ঢাকা/মারুফ