ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ঝরে পড়া তারা

আলো জ্বেলে পৃথিবী ছাড়েন নায়িকা অন্তরা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৪, ২৮ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আলো জ্বেলে পৃথিবী ছাড়েন নায়িকা অন্তরা

প্রতিবছর চলচ্চিত্রে নতুন নতুন মুখের আগমন ঘটে। বছর ঘুরতেই তাদের অনেককেই খুঁজে পাওয়া যায় না। কেউ নিজ গুণে টিকতে পারেন, আবার কেউ কেউ তিক্ত অভিজ্ঞতা নিয়ে চলচ্চিত্রাঙ্গন ছেড়ে চলে যান৷ আবার দু’ একজন পাড়ি জমান পরপারে। ঝরে পড়া এসব তারাদের নিয়ে রাইজিংবিডির বিশেষ আয়োজন। আজ দ্বিতীয় পর্বে থাকছেন চিত্রনায়িকা অন্তরা।

নব্বইয়ের দশকের শুরুতে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্র জগতে এসেছিলেন অন্তরা। ঐতিহাসিক ঘটনার ওপর নির্মিত ‘সিরাজউদ্দৌলা’ চলচ্চিত্রে প্রবীর মিত্রের মেয়ের ভূমিকায় প্রথম অভিনয় করেন তিনি। বড় হয়ে ‘পাগল মন’ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেও ব্যাপক আলোচনায় আসেন অন্তরা। এরপর নায়িকা হিসেবে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি। এর মধ্যে ‘প্রেমের কসম’, ‘আমার মা’, ‘দোলন চাঁপা’, ‘শয়তান মানুষ’, ‘ফজর আলী আসছে’, ‘নাগ নাগিনীর প্রেম’ প্রভৃতি।

অন্তরার পুরো নাম পারভীন আক্তার লাকী। ২০১০ সালের ২৬ মে গাজীপুরের শ্রীপুর উপজেলার ব্যবসায়ী শফিকুল ইসলাম খোকনের সঙ্গে তার বিয়ে হয়। ২০১৪ সালের ২ জানুয়ারি অন্তরা বড় মগবাজারে স্বামীর বাসায় অসুস্থ হয়ে পড়েন।

এরপর তাকে কাকরাইলের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে সিদ্ধেশ্বরীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয় বলে পরিবারের সদস্যরা দাবি করেন। ৮ জানুয়ারি মস্তিষ্কে রক্তক্ষরণে অন্তরার মৃত্যু হয় বলে চিকিৎসকরা জানান। কিন্তু অন্তরার মা আমেনা খাতুনসহ পরিবারের সদস্যরা অভিযোগ তুলেন, স্বামী শফিকুল তাকে হত্যা করেছে।

এজন্য আমেনা খাতুন ২০১৫ সালের ১৯ এপ্রিল ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হত্যার অভিযোগে পিটিশন মামলা দায়ের করেন।

অন্তরা চোখের আড়াল হলেও মনের আড়াল হননি। আজও তিনি রয়ে গেছেন বহু দর্শকের অন্তরে।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়