ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মহাশূন্যে শুটিং করবেন টম ক্রুজ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৯, ৫ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মহাশূন্যে শুটিং করবেন টম ক্রুজ

জনপ্রিয় হলিউড অভিনেতা টম ক্রুজ। চোখ ধাঁধাঁনো অ্যাকশন দৃশ্যে তার জুড়ি মেলা ভার। এবার তার সিনেমায় ভিন্ন মাত্রা যোগ করছেন তিনি। মহাশূন্যে তার পরবর্তী সিনেমার শুটিংয়ের পরিকল্পনা করছেন এই অভিনেতা।

শোনা যাচ্ছে, অভিনেতা টম ক্রুজ ও অ্যাভিয়েশন কোম্পানি স্পেস এক্স-এর এলোন মুস্ক যৌথভাবে কাজটি করবেন। এ বিষয়ে ন্যাশনাল অ্যারোনটিকস অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেশনের (নাসা) সঙ্গে আলোচনাও করেছেন তারা।

জানা গেছে, মহাকাশে শুটিং করা প্রথম কোনো সিনেমা হবে এটি। অ্যাকশন-অ্যাডভেঞ্চার ঘরানার সিনেমাটি কোন প্রতিষ্ঠান প্রযোজনা করবেন তা এখনো জানা যায়নি।

ঝুঁকি নিয়ে কাজ করতেই পছন্দ করেন টম ক্রুজ। বিশেষ করে তার মিশন ইম্পসিবল ফ্র্যাঞ্চাইজির সিনেমাগুলোতে তাকে বেশ কিছু ঝুঁকিপূর্ণ দৃশ্যে দেখা গেছে। এমনকি অ্যাকশন স্টান্টগুলো নিজেই করেন ৫৭ বছর বয়সি এই অভিনেতা।

২০১১ সালে মুক্তি পাওয়া মিশন ইম্পসিবল: গোস্ট প্রটোকল সিনেমার জন্য দুবাইয়ের বুর্জ খলিফার চূড়ায় শুটিং করেন টম ক্রুজ। এরপর ২০১৫ সালে এই ফ্র্যাঞ্চাইজির রগ নেশন সিনেমায় প্লেনে ঝুলে শুটিং করেন। এখানেই শেষ নয়, ২০১৮ সালে মিশন ইম্পসিবল: ফলআউট সিনেমার দৃশ্যধারণ করতে গিয়ে আহত হন তিনি। এক বিল্ডিং থেকে অন্য বিল্ডিংয়ে লাফিয়ে পড়ার দৃশ্য করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

টম ক্রুজ অভিনীত টপ গান: মাভেরিক সিনেমাটি মুক্তির অপেক্ষায়। ১৯৮৬ সালে মুক্তি পাওয়া টপ গান সিনেমার সিক্যুয়েল এটি। আগামী জুনে মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের কারণে তা পিছিয়েছেন নির্মাতারা। চলতি বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তির নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়