ঢাকা, রবিবার, ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:
কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির উন্নতি        আইসিটি বিভাগের ৮৮.২৯ শতাংশ এডিপি বাস্তবায়ন        ছাঁটাই ও বেতন কমানো বন্ধ না হলে বৃহত্তর আন্দোলন: ডিইউজে        পাটকল শ্রমিকদের মজুরি পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ        ওয়ারী লকডাউন: দ্বিতীয় দিনে ঢিলেঢালা, সোমবার থেকে কড়া নজরদারি        হারিয়ে যাওয়া শিশুকে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিলো পুলিশ        ‘প্রশিক্ষণ নিয়ে ইলেক্ট্রিশিয়ানরা রেমিটেন্সে ভূমিকা রাখতে পারে’        সাউথ ক্যারোলিনার নাইট ক্লাবে গোলাগুলিতে নিহত ২, আহত ৮        ফেসবুকসহ ওটিটি প্ল্যাটফর্মকে নিয়মের মধ্যে আনার তাগিদ        শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত চলবে: আইনমন্ত্রী       

সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০১ ৩:০৭:০৪ এএম     ||     আপডেট: ২০২০-০৬-০৩ ৮:২৭:১৬ এএম
ওয়াজিদ খান

বলিউড সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই। তার বয়স হয়েছিল ৪২। ইন্ডিয়ান এক্সপ্রেস ডটকম এই তথ্য জানিয়েছে।

সোমবার (১ জুন) মুম্বাইয়ের একটি হাসপাতালে তিনি মারা যান। জানা যায়, তাকে হাসপাতালে ভেন্টিলেটরে রাখা হয়েছিল। দীর্ঘদিন ধরে কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন তিনি।

গায়ক সোনু নিগম সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ওয়াজিদ ও তার ভাই সাজিদ খানের সঙ্গে একটি পুরোনো ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমার ভাই ওয়াজিদ আমাদের ছেড়ে চলে গেছে।’

ওয়াজিদের ভাই সাজিদও সংগীত পরিচালক। বলিউডে সাজিদ-ওয়াজিদ জুটি হিসেবেই পরিচিত তারা। একসঙ্গে অসংখ্য গানের সংগীত পরিচালনা করেছেন। এছাড়া অনেক জনপ্রিয় গানেও কণ্ঠও দিয়েছেন ওয়াজিদ। এর মধ্যে রয়েছে— পার্টনার সিনেমার ‘ডু ইউ ওয়ানা পার্টনার’, ‘সোনি ডে নাখরে’, হ্যালো সিনেমার ‘হ্যালো’, ‘ব্যাং ব্যাং ব্যাং’, ‘মিতওয়া রে’, ওয়ান্টেড সিনেমার ‘জালওয়া’, ‘লাভ মি’, ‘তুসে পেয়ার কারতা হ্যায়’, দাবাং সিনেমার ‘হামকো পিনি হ্যায়’, ‘হুড় হুড় দাবাং’ প্রভৃতি।

অসুস্থতার কারণে ওয়াজিদ একটু আড়ালে ছিলেন। সর্বশেষ ‘দাবাং-থ্রি’ সিনেমার মিউজিক লঞ্চিং অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সালমানের খুব প্রিয় তারা। এমনকি এই অভিনেতার ‘পেয়ার কিয়া তো ডারনা কিয়া’ সিনেমায় কাজের মাধ্যমেই বলিউডে তাদের পথচলা শুরু। সম্প্রতি তারা সালমানের ‘ভাই ভাই’ ও ‘পেয়ার করোনা’ গানের কম্পোজ করেন।

ওয়াজিদ খানের মৃত্যুতে শোক প্রকাশ করছেন তার সহকর্মী ও ভক্তরা।

 

ঢাকা/মারুফ