Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

যে অভিনেতার পোস্টারে চুমু খেয়ে ঘুমাতে যেতেন দীপিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৪, ২২ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
যে অভিনেতার পোস্টারে চুমু খেয়ে ঘুমাতে যেতেন দীপিকা

দীপিকার পাড়ুকোন

জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ভালোবেসে বিয়ে করেছেন অভিনেতা রণবীর সিংকে। ২০১৮ সালের নভেম্বরে গাঁটছড়া বাঁধেন এই জুটি।

তবে কৈশোরে দীপিকার স্বপ্নের নায়ক ছিলেন অন্য কেউ, যার পোস্টারে চুমু খেয়ে ঘুমাতে যেতেন এই অভিনেত্রী ও তার বোন আনিশা পাড়ুকোন। দীপিকার প্রিয় এই নায়ক আর কেউ নন, ‘টাইটানিক’ সিনেমাখ্যাত অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও।

এ প্রসঙ্গে দীপিকা পাড়ুকোন বলেন, ‘আমার বোন ও আমি একই ঘরে ঘুমাতাম। আমরা প্রতিদিন সোফায় বসে ঘণ্টার পর ঘণ্টা খেলতাম। আমাদের ঘরের দেওয়ালে লিওনার্দো ডিক্যাপ্রিওর কয়েকটি পোস্টার ছিল। প্রতিদিন রাতে ঘুমানোর আগে আমরা তার পোস্টারে চুমু খেয়ে শুভরাত্রি জানাতাম।’

এদিকে লকডাউনের এই সময়ে ঘরের কাজ, গাছের পরিচর্যা ও স্বামী রণবীর সিংয়ের সঙ্গে সিনেমা দেখে সময় পার করছেন দীপিকা। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি বলব, এই পরিস্থিতিতে রণবীরের সঙ্গে সময় কাটানো সবচেয়ে সহজ। সে দিনে ২০ ঘণ্টা ঘুমিয়ে থাকে, আর আমি এই সুযোগে আমার ইচ্ছে মতো সব কাজ করতে পারি। বাকি চার ঘণ্টা সে হয় সিনেমা দেখে, খাওয়া-দাওয়া অথবা ব্যায়াম করে। তার সঙ্গে খুবই ভালো সময় কাটছে। কোনো চাওয়া নেই, ঝামেলা নেই। সে খুব নির্ভেজাল।’

এই অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘৮৩’। কবির খান পরিচালিত সিনেমাটির গল্প তৈরি হয়েছে ১৯৮৩ সালে ক্রিকেট ওয়ার্ল্ড কাপে ভারতীয় ক্রিকেট দলের বিজয় নিয়ে। এতে সেই সময় ক্রিকেট দলের অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে। আর তার স্ত্রী রোমি দেবের চরিত্রে পর্দায় হাজির হবেন দীপিকা পাড়ুকোন। এছাড়া সকুন বাত্রার একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। পাশাপাশি হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে দীপিকাকে দেখা যাবে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়