ঢাকা     বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৯ ১৪২৭ ||  ০৬ সফর ১৪৪২

এখনো প্রচণ্ড গলা ব্যথা: সানাই মাহবুব

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩০, ৬ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
এখনো প্রচণ্ড গলা ব্যথা: সানাই মাহবুব

সানাই মাহবুব

আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে চট্টগ্রামে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। আজ (৬ আগস্ট) দুপুরে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান সানাই মাহবুব।

গত ১৫ দিন আগে সানাই মাহবুবের শরীরে করোনার লক্ষণ দেখা যায়। সন্দেহ থেকে কোভিড-১৯ পরীক্ষা করান তিনি। গতকাল (৫ আগস্ট) রিপোর্টে জানতে পারেন তার করোনা পজিটিভ। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় গতকাল হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

বর্তমান শারীরিক অবস্থা প্রসঙ্গে সানাই মাহবুব বলেন—আলহামদুলিল্লাহ, এখন মোটামুটি ভালো আছি। কিন্তু এখনো প্রচন্ড গলা ব্যথা হচ্ছে। রাতে এটা বেশি বেড়ে ছিল। তবে আমার আর কোনো শারীরিক সমস্যা নেই।

চিকিৎসকদের পাশাপাশি পরিবারের সদস্যরা সানাইয়ের দেখাশোনা করছেন। তবে বাসায় থেকেই চিকিৎসা নিতে বেশি আগ্রহী সানাই। তিনি বলেন—আরো দুইদিন হাসপাতালে চিকিৎসকদের অবজারবেশনে থাকতে হবে। চিকিৎসকরা দেখতে চাচ্ছেন শারীরিক কোনো সমস্যা হয় কিনা। সব ঠিক থাকলে দুই দিন পর বাসায় চলে যাবো। বাসায় আইসোলেশনে থাকবো। আসলে হাসপাতালে থাকার মতো আবস্থা নাই।

দ্রুত সুস্থতার জন্য সানাই সবার কাছে দোয়া চেয়েছেন। এ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন—তেমন কিছু বলার মতো শারীরিক অবস্থায় আমি নেই। শুধু এটুকুই বলবো সবাই আমার জন্য দোয়া করবেন।

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন সানাই মাহবুব। বেশ কয়েকটি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এর মধ্যে ‘ময়নার ইতিকথা’, দেওয়ান নাজমুলের ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। সম্প্রতি মালায়ালাম ভাষার একটি সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়