ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

করোনা জয় করলেন নায়িকা তমা মির্জা

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪১, ৭ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনা জয় করলেন নায়িকা তমা মির্জা

তমা মির্জা

করোনামুক্ত হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী চিত্রনায়িকা তমা মির্জা। এ অভিনেত্রীর বাবা-মাসহ পরিবারের অন্য সদস্যরাও করোনামুক্ত হয়েছেন। গতকাল (৬ আগস্ট) কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে রাইজিংবিডিকে জানান তমা মির্জা।

গত ৯ জুলাই জানতে পারেন করোনায় আক্রান্ত হয়েছেন তমা মির্জা ও তার পরিবারের সদস্যরা। তারপর চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী দীর্ঘ দিন আইসোলশনে থেকে করোনা জয় করলেন তারা। এ অভিনেত্রী বলেন—সৃষ্টিকর্তার কৃপায় সবার দোয়ায় করোনা মুক্ত হয়েছি। এখন অনেক ভালো আছি।

তমা মির্জার উপস্থাপনায় দেশ টিভিতে প্রচার হচ্ছে ‘প্রিয় তমার মুখ’ নামে একটি অনুষ্ঠান। আগামী ১১ আগস্ট থেকে এ অনুষ্ঠানের শুটিংয়ে অংশ নেবেন তিনি। এ প্রসঙ্গে তমা মির্জা বলেন—আগামী ১১ আগস্ট থেকে ‘প্রিয় তমার মুখ’ অনুষ্ঠানের শুটিংয়ে অংশ নেব। এবার আমার অতিথি হিসেবে থাকবেন রিয়াজ ভাই। শোক দিবসের বিষয়বস্তু নিয়ে সাজানো হয়েছে পর্বটি। ১৫ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচার হবে এটি।

এছাড়াও আরো বেশ কয়েকটি টিভি অনুষ্ঠান উপস্থাপনা করছেন তমা।

তমা মির্জা ‘বলো না তুমি আমার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়। সিনেমাটি পরিচালনা করেন এম বি মানিক।২০১৫ সালে শাহনেওয়াজ কাকলি পরিচালিত ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে ‘শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী’ বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। এছাড়া এ চিত্রনায়িকা অভিনয় করেছেন শাহীন সুমনের ‘মনে বড় কষ্ট’, অনন্ত হীরা পরিচালিত ‘ও আমার দেশের মাটি’,  শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’, রয়েল খানের ‘গেইম রিটার্নস’ ও মারিয়া তুষারের ‘গ্রাস’ সিনেমায়।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়