ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

হাসপাতালে নায়ক ফারুক

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৭, ১৯ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
হাসপাতালে নায়ক ফারুক

ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি ও ঢাকা-১৭ আসনের সাংসদ নায়ক ফারুক। বেশ কিছুদিন ধরে জ্বরে ভুগছেন তিনি। গতকাল (১৮ আগস্ট) তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তিনি সুস্থ আছেন এবং জ্বর নেই বলে রাইজিংবিডিকে জানিয়েছেন চিত্রনায়ক জয়।

জ্বর, সর্দি-কাশিসহ করোনার উপসর্গ থাকায় ফারুকের করোনা পরীক্ষা করা হলে রেজাল্ট নেগেটিভ এসেছে। জয় রাইজিংবিডিকে বলেন, কয়েকদিন ধরে জ্বর কিছুতেই কমছে না দেখে ভাই দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন। করোনার ভয়ও ছিল। কিন্তু করোনা টেস্টে রিপোর্ট নেগেটিভ এসেছে। গতকাল থেকে জ্বরও নেই। তবে আরো কয়েকটি টেস্ট করানো হয়েছে। সেগুলোর রিপোর্ট আসার পর হাসপাতালের ছাড়পত্র পাওয়া যাবে।’

১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ফারুকের চলচ্চিত্রে অভিষেক ঘটে। ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়ন মণি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’, ‘মিয়াভাই’সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

‘মিয়াভাই’খ্যাত এই চিত্রনায়ক ‘লাঠিয়াল’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। চলচ্চিত্রে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ ২০১৬ সালে তিনি আজীবন সম্মাননা পান। 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়