RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৬ ১৪২৭ ||  ১৩ রবিউস সানি ১৪৪২

নায়িকাদের ‘অশ্লীল’ ছবি দিয়ে শুভেচ্ছা, বিপাকে ওটিটি প্ল্যাটফর্ম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ২৩ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:৪১, ২৩ অক্টোবর ২০২০
নায়িকাদের ‘অশ্লীল’ ছবি দিয়ে শুভেচ্ছা, বিপাকে ওটিটি প্ল্যাটফর্ম

এমন বেশ কিছু ছবি পোস্ট করেছে ইরোস নাও

নায়িকাদের ছবি পোস্ট করে হিন্দু ধর্মাবলম্বীদের নবরাত্রির শুভেচ্ছা জানাতে গিয়ে বিপাকে পড়েছে ভারতের ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাও। টুইটার ও ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি নিয়ে চলছে বিতর্কের ঝড়। শুধু তাই নয়, নেটিজেনদের একাংশ এ প্রতিষ্ঠানকে বয়কটের ডাকও দিয়েছেন।

গত ১৭ অক্টোবর শুরু হয় নবরাত্রি। আর এ উপলক্ষে বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের ছবি ও সিনেমার ছোট ছোট ভিডিও ক্লিপ পোস্ট করে শুভেচ্ছা জানায় ইরোস নাও।

প্রতিষ্ঠানটির টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়—‘বাজিরাও মাস্তানি’ সিনেমায় দীপিকা পাড়ুকোনের নাচের স্থিরচিত্র ও ভিডিও, ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘রামলীলা’ সিনেমার নাচের দৃশ্যের ভিডিও রয়েছে। এছাড়া কারিনা কাপুর খান ‘রা ওয়ান’ সিনেমায় ‘ছাম্মাক ছাল্লো’ গানে পারফর্ম করেন। এ গানের স্থিরচিত্র পোস্ট করা হয়েছে। তাছাড়া ঐশ্বরিয়া রাই বচ্চন ও সালমান খান অভিনীত ‘হম দিল দে চুকে সনম’ সিনেমার দৃশ্যও দেখা যায়।

সবই ঠিক ছিল কিন্তু নেটিজেনরা সবচেয়ে বেশি ক্ষুব্ধ ক্যাটরিনা কাইফের একটি ছবি নিয়ে। ছবিটিতে দেখা যায়—ভেজা হলুদ শাড়িতে এ অভিনেত্রীর আবেদনময়ী লুক। একজন মন্তব্যে লিখেছেন—ছবিটি শালীনতার মাত্রা ছাড়িয়েছে। এই ধরনের ছবির মাধ্যমে নবরাত্রির শুভেচ্ছা আসলে ‘হিন্দু ধর্মের অপমান’। ক্ষোভ উগড়ে একজন লিখেছেন—হিন্দুধর্ম ও তার গৌরবময় উৎসবকে পরিহাস করা হয়েছে। আরেকজন লিখেছেন—আমরা হিন্দুবিরোধী এই প্রচার সহ্য করব না।

এরপর এসব ছবি বিভিন্ন নেটিজেনরা স্ক্রিন শট দিয়ে ইরোস নাও-কে বয়কটের ডাক দেন। সর্বশেষ পরিস্থিতি বেগতিক দেখে ক্ষমা চেয়েছে প্রতিষ্ঠানটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়