RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৪ জমাদিউস সানি ১৪৪২

আরজু-রিপার লোমহর্ষক গল্প 

প্রকাশিত: ১৫:৪৫, ৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৫:৪৯, ৫ ডিসেম্বর ২০২০
আরজু-রিপার লোমহর্ষক গল্প 

চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরী পরিচালনার পাশাপাশি ‘মুক্তি’ নামক চলচ্চিত্র প্রযোজনারও ঘোষণা দিয়েছেন। এ সিনেমায় ইতিমধ্যে নায়িকা হিসেবে যুক্ত হয়েছেন নতুন মুখ রাজ রিপা। আর এবার এতে রাজ রিপার সঙ্গী হলেন চিত্রনায়ক কায়েস আরজু। গতকাল রাতে সিনেমাটিতে তিনি চুক্তিবদ্ধ হোন বলে রাইজিংবিডিকে জানান কায়েস আরজু নিজেই।  

আইসি ফিল্ম প্রযোজিত ‘মুক্তি’ সিনেমার মহরত আগামী ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। একই দিনে শুটিং শুরু করা হবে বলে সিনেমাটির নির্মাতা জানান। 

রাজ রিপা গত কয়েক মাস ধরে ‘মুক্তি’র জন্য ফাইট শিখেছেন, তীর চালানো শিখেছেন, এমনকি সাইকেল-বাইক চালানো শিখেছেন। রিপা ছাড়াও এতে থাকবেন আরও সাতজন অভিনেতা।

কায়েস আরজু অভিনীত বেশকিছু সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমার চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, ‘মুক্তি’ সিনেমায় আমার চরিত্র সাইকো ধাঁচের। এ ধরনের চরিত্রে আমি এবারই প্রথম কাজ করতে যাচ্ছি। ৫ থেকে ২০ জানুয়ারি পর্যন্ত এ সিনেমার জন্য শিডিউল দিয়েছি। ইফতেখার ভাই আধুনিক মেকার। আশা করছি ভালো কিছু হবে।

পরিচালক ইফতেখার চৌধুরী সিনেমার গল্প প্রসঙ্গে বলেন, নোয়াখালী জেলার একটি পরিচিত জনপদের এক দরিদ্র ও অতি সাধারণ পরিবারের মেয়ে মুক্তি কীভাবে সময়ের প্রয়োজনে অনন্য সাধারণ হয়ে ওঠেন, তারই এক লোমহর্ষক চিত্রায়ণ থাকবে ‘মুক্তি’ সিনেমায়। এটি মূলত অ্যাকশন-থ্রিলার ধাঁচের চলচ্চিত্র। যেখানে খুব চমৎকার একটি গল্প দর্শকরা খুঁজে পাবেন।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়