ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নতুন রূপে পুরোনো মিলা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪০, ২৩ ডিসেম্বর ২০২০  

সংগীতশিল্পী মিলা ইসলাম খুব কম সময়ের মধ্যে শ্রোতাদের পছন্দের তালিকায় জায়গা করে নেন। ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু দাম্পত্য কলহের জেরে গান থেকে অনেকটাই দূরে চলে যান এই ‘রকস্টার’। ব্যক্তিগত জীবনের খারাপ সময় কাটিয়ে আবারো পুরোনো রূপে দেখা দিলেন এই শিল্পী।

‘আইসালা’ শিরোনামে নতুন একটি গান নিয়ে ফিরেছেন মিলা। এ গান নিয়ে নির্মিত হয়েছে ভিডিও। বুধবার (২৩ ডিসেম্বর) দুপুর ২টার দিকে গানটির টিজার প্রকাশ করেন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে। ৩২ সেকেন্ড দৈর্ঘ্যের এই টিজারে পুরোনো মিলার দেখা মিলে। সঙ্গে এ-ও জানান, বুধবার রাতেই মুক্তি পাবে তার এ গান।

পূর্ব ঘোষণা অনুযায়ী, বুধবার রাত ৮টার দিকে জি সিরিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে মিলার নতুন গান ‘আইসালা’। দীর্ঘ সময় পর হঠাৎ মিলার এমন উপস্থিতি দেখে তার ভক্ত অনুরাগীরাও উষ্ণ অভ্যর্থনা জানাচ্ছেন প্রিয় শিল্পীকে। নতুন এ গানের প্রশংসা করছেন তার ভক্তরা।

নতুন গান প্রসঙ্গে মিলা বলেন—এটি সিরিয়াস কোনো গান না, ফানি সং। যদিও খুব খারাপ একটি সময়ের মধ্য দিয়ে যাচ্ছি, আর এই সময়ে গানটি মুক্তি দিতে হলো। তারপর সবার মন্তব্য জানার অপেক্ষায় রইলাম। আশা করছি, সবার ভালো লাগবে।

২০১৫ সালে মিলার একক ‘নাচো’ গানটি সর্বশেষ মুক্তি পায়। ২০০৯ সালে সর্বশেষ প্রকাশিত তার একক অ্যালবাম ‘রিডিফাইন্ড’। তারপর থেকে বারবার গানে ফিরেও বিরতি নিতে হয় ‘ডিসকো বান্দর’-খ্যাত এই শ্রোতাপ্রিয় শিল্পীকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়