Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

রজনীকান্তের সিনেমার শুটিং স্থগিত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১২, ২৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৭:১৬, ২৪ ডিসেম্বর ২০২০
রজনীকান্তের সিনেমার শুটিং স্থগিত

তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। তার পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। বর্তমানে সিনেমাটির শুটিং করছিলেন এই অভিনেতা। কিন্তু আপাতত তা স্থগিত করা হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) সিনেমার টিমের কয়েকজন সদস্যের কোভিড-১৯ টেস্টে পজিটিভ এসেছে। এরপরই শুটিং বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। তবে রজনীকান্ত কোভিড টেস্টে নেগেটিভ হয়েছেন।

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর কিছুদিন আগে ‘আনাত্তে’ সিনেমার শুটিং শুরু হয়। হায়দরাবাদে এর শুটিং চলছিল। সিনেমার সেটে স্বাস্থ্যবিধি মেনে চলছিলেন সবাই। সরকারের দেওয়া নির্দেশনার পাশাপাশি বায়ো-বাবল প্রটোকল মানতে হয়েছে সবাইকে। এজন্য নির্দিষ্ট সীমানার মধ্যেই থাকতে হয়েছে। কেউ বাইরে যেতে এবং ভেতরে আসতে পারেননি। তবুও করোনার তাবা থেকে রক্ষা পেলেন না তারা।

সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে লেখা হয়েছে, ‘আনাত্তে সিনেমার শুটিংয়ে ৪ জন কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন। সুপারস্টার রজনীকান্ত এবং অন্যদের ফল নেগেটিভ এসেছে। সবার সুরক্ষার জন্য শুটিং স্থগিত করা হয়েছে।’ জানা গেছে, আগামী ফেব্রুয়ারিতে পুনরায় সিনেমার শুটিং শুরু হবে।

‘আনাত্তে’ সিনেমাটি পরিচালনা করছেন শিবা। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রজনীকান্ত। সিনেমায় তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। এ ছাড়াও এই সিনেমায় আছেন— মীনা, খুশবু, কীর্তি সুরেশ, প্রকাশ রাজ, জ্যাকি শ্রফ প্রমুখ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়