ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রজনীকান্ত হাসপাতালে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৬, ২৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৭:১৩, ২৫ ডিসেম্বর ২০২০
রজনীকান্ত হাসপাতালে

তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। শুক্রবার (২৫ ডিসেম্বর) এই অভিনেতাকে হায়দরাবাদের জুবিলি হিলসে অবস্থিত অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, রজনীকান্তের রক্তচাপের মাত্রা ওঠানামা করছিল। বর্তমানে চিকিৎসকরা তার এই বিষয়টি পর্যবেক্ষণ করছেন। এছাড়া আপাতত তার অন্য কোনো সমস্যা নেই।

গত ১২ ডিসেম্বর রজনীকান্তের ৭০ বছর পূর্ণ হয়েছে। এর আগে গত অক্টোবরে চিকিৎসকরা তাকে বাড়তি সতর্কতা অবলম্বন করতে বলেন, কারণ তার ইমিউন সিস্টেম খুবই দুর্বল। তার কিডনি ট্রান্সপ্লান্ট হওয়ায় আরো বেশি করোনা ঝুঁকিতে রয়েছেন বলে চিকিৎসকরা আশঙ্কা করছেন।

এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। গত ১০ দিন ধরে সিনেমাটির শুটিং করছিলেন তিনি। কিন্তু সম্প্রতি সিনেমার সেটের কয়েকজন সদস্য কোভিড-১৯ টেস্টে পজিটিভ হন। এরপর শুটিং স্থগিত করেন নির্মাতারা। তবে রজনীকান্ত কোভিড-১৯ টেস্টে নেগেটিভ হয়েছেন। তবে এরপর থেকে নিজেকে আইসোলেশনে রেখেছিলেন তিনি।

‘আনাত্তে’ সিনেমাটি পরিচালনা করছেন শিবা। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রজনীকান্ত। সিনেমায় তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। এ ছাড়াও এই সিনেমায় আছেন— মীনা, খুশবু, কীর্তি সুরেশ, প্রকাশ রাজ, জ্যাকি শ্রফ প্রমুখ।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়