Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

ব্রেকআপের পর যেভাবে নিজেকে সামলেছেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ১১ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:৫৪, ১১ ফেব্রুয়ারি ২০২১
ব্রেকআপের পর যেভাবে নিজেকে সামলেছেন প্রিয়াঙ্কা

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পাশাপাশি এখন হলিউডেও নিজের জায়গা করে নিয়েছেন তিনি।

সম্প্রতি তার ‘আনফিনিশড’ আত্মজীবনীতে শৈশবের স্মৃতি, যুক্তরাষ্ট্রে বর্ণ বৈষম্যের শিকার হওয়া, মিস ইন্ডিয়া, মিস ওয়াল্র্ড ও ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়ে লিখেছেন প্রিয়াঙ্কা। তিনি জানান, ২০১৬ সালে ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের মাধ্যমে হলিউডে যাত্রা শুরু করেন। কিন্তু সেই সময় মাত্রই তার ব্রেকআপ হয়েছিল। এছাড়া ২০১৩ সালে বাবাকে হারিয়েছেন— সবমিলিয়ে বেশ কঠিন সময় পার করেছেন এই অভিনেত্রী।

ব্রেকআপের বিষয়টি নিয়ে তিনি জানান, শুটিং ছাড়া বাহিরে বের হওয়া সম্পূর্ণ ছেড়ে দিয়েছিলেন। তার ওজন ৯ কেজি বেড়ে গিয়েছিল। রাতে ঠিকমতো ঘুমাতে পারতেন না।

ই অনলাইনে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা লিখেছেন, ‘সেই সময় আমি হতাশ হইনি। একাকিত্ব অনুভব করতাম, খারাপ লাগা কাজ করত ও সবার কাছ থেকে দূরে থাকতাম। আমার ভেতরে কি হতো কেউ জানত না কারণ কাউকে এই বিষয়ে কিছু বলিনি।’

বর্তমানে মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করে বেশ সুখেই আছেন প্রিয়াঙ্কা। ২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালে ভারতের যোধপুরের উমেদ প্যালেসে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়।

প্রিয়াঙ্কার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর ‘উই ক্যান বি হিরোস’ ও ‘দ্য হোয়াইট টাইগার’। বর্তমানে অ্যামাজনের ‘সিটাডেল’ ওয়েব সিরিজের শুটিং করছেন। এছাড়া ‘দ্য ম্যাট্রিক্স ফোর’, ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়